টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :

মায়ের সাথে ঘরজামাই পুত্র কথা বলায় পিতা হামলার শিকার

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২ নভেম্বর, ২০১২
  • ১২১ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুহাম্মদ ছলাহ্ উদ্দিন, টেকনাফ …‘মা-বাবা-স্বজনদের সাথে সম্পর্ক না রাখার’ শর্তে বিয়ে করা ঘরজামাই পুত্র দীর্ঘ ৪ মাস পর লুকিয়ে মায়ের সাথে কথা বলার ‘অপরাধে’ শ্বাশুর পক্ষ পিতাকে বেধড়ক পিটিয়ে আহত করেছে বলে খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে উপজেলার হ্নীলা হোয়াকিয়া পাড়া গ্রামে।পুলিশ, প্রত্যক্ষদর্শী সূত্রে প্রাপ্ত বিবরণে জানা যায়, বিগত চার মাস আগে পূর্ব সম্পর্কের জের ধরে ওই এলাকার নুরুল ইসলামের পুত্র মোঃ জয়নাল (২২) মা-বাবা-ভাই-বোনের অমতে চাচাত বোন সৌদি প্রবাসী শামসুল আলমের মেয়ে আজিজা আক্তারকে (১৯) পিতৃপক্ষের সাথে কোন ধরণের সম্পর্ক না রাখার শর্তে বিয়ের পিঁড়িতে বসে ঘরসংসার করে আসছে। উভয় পরিবারের বসতঘর পাশাপশি হওয়ায় তাদের এ নিয়ে নিত্য কলহ লেগেই আছে। দীর্ঘ ৪ মাস ১১ দিন পর গত বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে লুকিয়ে ঘরজামাই পুত্র জয়নাল তার মা নূর আয়েশা (৫০) ‘নিজেদের সুখ-দুখের’ কথা বলে। এ খবর জানাজানি হলে ওই রাতেই জয়নালের শ্বাশুর পক্ষের ছেলে মোঃ মুছা, বোনজামাই ইসমাইল ও মামা মোঃ আবছারসহ অন্যান্যরা অশালীন গালিগালাজসহ জয়নালের বাবার বসতঘরে হামলা চালিয়ে ঘেরাবেড়া ভাংচুর করে। ভাংচুরকালে জয়নালের বাবা নুরুল ইসলাম (৫৫) বাড়ীর বাইরে ছিল। খবর পেয়ে তিনি ফিরে আসলে ঘরজামাই পুত্রের শ্বাশুর পক্ষের লোকজন তাঁকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। এলাকাবাসী এগিয়ে বাবা নুরুল ইসলামকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রেরণ করে। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য সদর হাসপতালে রেফার করা হয়। বর্তমানে তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

তবে অভিযুক্ত মোঃ মুছা তাঁদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে জানান, ‘তাদের ছেলে চলে আসায় বিনা কারণে দীর্ঘদিন ধরে তারা শত্র“তামী করে আসছে। তাদের ফাঁসানোর জন্যই তারা নিজেরাই পিতাকে পিটিয়ে আহত’ করে বলে তিনি দাবী করেন।

ঘটনার পরপরই হোয়াইক্যং পুলিশ ফাঁড়ীর টু-আইসি এসআই মাহফুজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লেখার (শুক্রবার সন্ধ্যা ৭টা) সময় থানায় মামলার প্রক্রিয়া চলছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

এ ঘটনায় এলাকায় হাস্যরসের পাশাপশি ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

##

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

One response to “মায়ের সাথে ঘরজামাই পুত্র কথা বলায় পিতা হামলার শিকার”

  1. Mv Habib says:

    Ma-baba shontan derke shuo shikkito ekto beshi kore felento Tai ai rokom du-charta tader prappo o bote.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT