টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে সিএনজি চালক খুন তালিকা দিন, আমি তাঁদের নিয়ে জেলে চলে যাব: একজন পুলিশও পাঠাতে হবে না: বাবুনগরী টেকনাফ উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে মানসিক রোগিদের মধ্যে খাবার বিতরণ বাংলাদেশে নারীর গড় আয়ু ৭৫, পুরুষের ৭১: ইউএনএফপিএ ফেনসিডিল বিক্রির অভিযোগে ৩ পুলিশ কর্মকর্তা প্রত্যাহার দেশের ৮০ ভাগ পুরুষ স্ত্রীর নির্যাতনের শিকার’ এ বছর সর্বনিম্ন ফিতরা ৭০ টাকা, সর্বোচ্চ ২৩১০ হেফাজতের বর্তমান কমিটি ভেঙে দিতে পারে: মামলায় গ্রেফতার ৪৭০ জন মৃত্যু রহস্য : তিমি দুটি স্বামী – স্ত্রী : শোকে স্ত্রী তিমির আত্মহত্যাঃ ধারণা বিজ্ঞানীর দেশে নতুন করে দরিদ্র হয়েছে ২ কোটি ৪৫ লাখ মানুষ

মাহমুদুর রহমানের নামে ৫ মামলা

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৩
  • ১৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

শুক্রবারে সারাদেশে জামায়াত শিবির ও ধর্মীয় দলগুলোর তাণ্ডবের উস্কানিদাতা হিসেবে আমার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে ৫টি মামলা দায়ের করা হয়েছে।

শনিবার দুপুরে পুলিশের পক্ষে ডিএমপির শাহবাগ থানায় ৪টি ও রমনা থানায় ১টি মামলা দায়ের করা হয়।

মামলায় জামায়াত শিবির ও ইসলামী সমমনা দলগুলোর নেতাকর্মীদের বিক্ষোভ কর্মুসূচির নামে শুক্রবার জুমার নামাজের পর পুলিশ ও সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় আমার দেশ পত্রিকায় নানা প্রতিবেদনের মাধ্যমে উস্কানিদাতা হিসেবে তার বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

উল্লেখ্য, মহানবী (সা.) কে অবমাননার প্রতিবাদে’ বিক্ষোভের নামে শুক্রবার জুমার নামাজের পরপর রাজধানীসহ সারা দেশে জামায়াত-শিবির এবং কওমি মাদ্রাসাকেন্দ্রিক ধর্মভিত্তিক কয়েকটি দলের কর্মীদের সঙ্গে পুলিশের ব্যাপক সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে ঢাকার বাইরে চারজন নিহত হয়। এর মধ্যে গাইবান্ধার পলাশবাড়ীতে দুজন, সিলেটে ও ঝিনাইদহে একজন করে নিহত হন।

ঢাকায় জুমার নামাজের পরপর বায়তুল মোকাররম, পুরানা পল্টন, লালবাগ, পান্থপথ ও কাটাবন এলাকা অনেকটা রণক্ষেত্রে পরিণত হয়। ঢাকায় সংঘর্ষে পুলিশ, সাংবাদিক, পথচারী ও ধর্মভিত্তিক দলগুলোর নেতা-কর্মীসহ শতাধিক ব্যক্তি আহত হয়।  রাজধানীর কাটাবন এলাকায় হামলায় পুলিশের রমনা জোনের এসি ও শাহবাগ থানার ওসি আহত হন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT