টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :

মাস্টার নুরুল কবির- রাশেদা খানম ফাউন্ডেশনের দাখিল ও এস এস সি উত্তীর্ণ সংবর্ধনা অনুষ্ঠিত

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ১০ জুন, ২০১৩
  • ১০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

master nurul kabir foundatoin picসংবাদ বিজ্ঞপ্তি॥
মাস্টার নুরুল কবির-রাশেদা খানম ফাউন্ডেশনের ২০১৩ সালে উত্তীর্ণ দাখিল ও এস এসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি ছাত্র ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শিক্ষা ও সংস্কৃতিতে অনগ্রসর অত্রাঞ্চলে শিক্ষা ও সংস্কৃতির ব্যাপক প্রচার ও প্রসারের লক্ষ্যে মাস্পার নরুল কবির-রাশেদা খানম ফাউন্ডেশন আয়োজিত দাখিল ও এস এস সি উত্তীর্ণ সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুস্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. গোলাম মাওলা।
১০ জুন সোমবার সকাল ১০ টায় পালাকাটা গুলজার বেগম দাখিল মাদ্রাসা মিলনায়তনে টেকনাফ ডিগ্রি কলেজের অধ্যাপক জয়নাল আবেদিনের সভাপতিত্বে অনুষ্ঠিত দাখিল ও এস এস সি পরীক্ষায় উত্তীর্ণ সংবর্ধনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন  ঈদগাঁও ফরিদ আহমদ কলেজের অধ্যক্ষ মোহাম্মদ ওমর ফারুক, রামু কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ আবদুল হক, রামু কলেজের অধ্যাপক মোহাম্মদ হোসাইন, ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ঈদগাঁও শাখার ব্যবস্থাপক মোহাম্দ আবদুল আজিজ, পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদুল আলম।
আবদুল্লাহ, মাস্টার নুরুল কবির-রাশেদা খানম ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক রহমত সালামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ফাউন্ডেশনের প্রধান পৃষ্টপোষক মাস্টার নুরুল কবির, সৈয়দ নূর হেলালী, হাবিবুল্লাহ, মাওলানা নুরুচ্ছফা, ডা, আমির সুলতান, আনিস মোহাম্মদ আবদুল্লাহ।
ছাত্রদের পক্ষে বক্তব্য রাখেন জব্বারিয়া মাদ্রাসার কৃতি ছাত্র সাইয়েদুল করিম।
পরে অতিথিবৃন্দ ২০১৩ সালে উত্তীর্ণ দাখিল ও এস এসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের মধ্যে ক্রেস্ট সম্মাননা, সনদ ও শিক্ষা সামগ্রি বিতরণ করেন।

রহমত সালাম
সেক্রেটারি
০১৮১৯১৭৬০৯৬

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT