টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া করোনার উপসর্গ দেখা দিলে ‘আইসোলেশনে’ থাকবেন যেভাবে ১২-১৩ এপ্রিল দূরপাল্লার বাস চলবে না : জনপ্রশাসন প্রতিমন্ত্রী টেকনাফে সরকারি নির্দেশনা অমান্য করে বিকাল ৫.০০ টার পর একাধিক দোকান ও শপিংমল খোলা রাখায় জরিমানা চেয়ারম্যান -মেম্বারদের চলতি মেয়াদ আরও তিন মাস বাড়ছে স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনায় ৬৪ জেলার দায়িত্বে ৬৪ সচিব মেয়ের বিয়ের যৌতুকের টাকা জোগাড় করতে না পেরে বাবার আত্মহত্যা মিয়ানমারে গুলিতে আরও ১০ জন নিহত যুক্তরাষ্ট্রে বিশেষ স্বীকৃতি পাচ্ছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপহরণ করে মুক্তিপণ, র‌্যাবের ৪ সদস্য পুলিশের হাতে গ্রেফতার

মালয়েশিয়া যেতে গিয়ে সাগরে নিক্ষেপে : ২দালালের বিরুদ্ধে নিহত জাফরের স্ত্রীর থানায় অভিযোগ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ৬ জানুয়ারি, ২০১৩
  • ১২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

এটি এন ফায়সাল,টেকনাফ…
সংসারের অভাব দূর করতে ভাল রোজগারের আশায় সাগর পথে মালয়েশিয়া যাত্রী জাফর আলমকে সাগরে নিক্ষেপ করে প্রাণে মারার ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে থানায় ২দালালের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। বিষয়টি এখন তদন্তাধীন রয়েছে।
জানাযায়-গত ১১ডিসেম্বর সাগর পথে স্বপ্নের মালয়েশিয়া যাওয়ার সময় ডায়রিয়ায় আক্রান্ত হলে কতিপয় ট্রলারের লোক হ্নীলা উলুচামরী এলাকার মৃত ছালামত উল্লাহর পুত্র জাফর আলমকে সাগরে নিক্ষেপ করে। মালয়েশিয়ায় পৌঁছে অন্য সহকর্মীরা মোবাইল ফোনে নিহত জাফরের পরিবারকে বিষয়টি অবহিত করে। এ সংবাদে ৫ অবুঝ শিশু ও সেলিনার সংসার জীবনে অন্ধকার নেমে আসে। ভেঙ্গে পড়া জাফরের স্ত্রী সেলিনা দালালের মোবাইল নং-০১৮২৩-৫৩৩৪৫৯-এ যোগাযোগ করে ১নং আসামীর সাথে কথা বলেন। ১নং আসামী রফিক লোকজন পৌঁছছে কিনা তা নিয়ে ব্যস্থ আছি এবং এ ব্যাপারে পরে কথা বলার জন্য বলে। উক্ত জাফরকে সাগরে নিক্ষেপে হত্যার বিষয়টি দালাল নিশ্চিত হওয়ার পর অসহায় এই পরিবারকে সহায়তার অনুরোধ জানালে তিনি এড়িয়ে চলেন। আরো দম্ভ করে বলেন- এ রকম কত মানুষ মাছের পেটে গেল তার হিসেব নেই আর নাকি এ বেড়ার জন্য ক্ষতি-পূরণ দিতে হবে। আমাদের হাত অনেক লম্বা থানায় মামলা করলেও কিছুই করতে পারবে না।
অবশেষে নিরুপায় হয়ে নিহত জাফরের স্ত্রী সেলিনা আক্তার গত ২ জানুয়ারী টেকনাফ থানায় লিখিতভাবে দালাল মোঃ রফিক (৩০),পিতাঃ- নুর মোহাম্মদ, সাংঃ- কচ্ছপিয়া, মোঃ হারুন (৪০),পিতাঃ জালাল আহমদ,সাং- মারিশবনিয়া,বাহারছড়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। বিষয়টি বর্তমানে বাহারছড়া ফাঁড়ির আইসির হাতে তদন্তাধীন রয়েছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT