টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

মহেশখালীর সন্ত্রাসী হেলাল অবশেষে গ্রেপ্তার

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ৮ ডিসেম্বর, ২০১২
  • ১২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতা,(মহেশখালী) ….মহেশখালীর অন্যতম ক্রাইমজোন কালারমারছড়া ইউনিয়নের নোনাছড়ির খলিল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ,দুর্ধষ সন্ত্রাসী ডাকাত হেলাল অবশেষে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে, সে নোনাছড়ি এলাকার চাঁন মিয়া মাঝির পুত্র। সরেজমিনে গিয়ে জানা যায়, গত শুক্রবার বিকেল পাঁচটার সময় গোঁপন সংবাদের ভিত্তিতে কালারমারছড়া পুলিশ ফাঁড়ির আইসি এস আই শাহেনেওয়াজের নেতৃত্বে একদল পুলিশ নোনাছড়ি বাজার এলাকায় তাকে গ্রেপ্তার করেন। সন্ত্রাসী হেলাল পালাতে গিয়ে আহত হয় বলে প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়। মহেশখালী থানা অফিসার ইনচার্জ হাবিবুর রহমান হাবিব জানান, গ্রেপÍার কৃত ডাকাত হেলালের বিরুদ্ধে চাঞ্চল্যকর র্নিমম, নিঃশংস ওসমান চেয়ারম্যান হত্যা মামলা সহ তিনটি হত্যা, নারী নির্যাতন, ডাকাতিসহ আটটি মামলা রয়েছে।

অভিযোগ পাওয়া যায়, কক্সবাজার জেলার প্রথম শহীদ মোঃ শরীফ চেয়ারম্যানের পুত্র ওসমান হত্যা, এস আই পরেশ কুমার কারবারী হত্যার পর থেকে খলিল বাহিনী ও এস আই পরেশ হত্যার অভিযুক্ত সন্ত্রাসীরা পাহাড়ে অবস্থান করে পানের বরজ ডাকাতি, সরকারী বাগানের সেগুন গাছ, মেহগুনি ও গর্জন গাছ নির্বিচারে কেটে যাচ্ছেন। এছাড়া চিংড়ি ঘের ডাকাতি লবণ চাষীদের নিকট চাঁদাবাজী ও সাগরে জেলেদের নিকট থেকে চাঁদা আদায় সহ ভাড়াটিয়া সন্ত্রাসী হিসেবে কাজ করে পুরো মহেশখালীর আইন শৃংখলা অবনতি করে যাচ্ছিলেন। অতীতে পুলিশ একাধিক বার অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে না পারলেও গত শুক্রবার গোঁপন সংবাদের প্রেক্ষিতে কালারমারছড়া পুলিশ ফাড়ির আইসি শাহেনেওয়াজ জীবনের ঝুকি নিয়ে দুধর্ষ সন্ত্রাসী ডাকাত হেলালকে গ্রেপ্তার করতে সক্ষম হন।

 

কালারমারছড়া ইউনিয়নের সচেতন মহল জানান, এস আই শাহেনেওয়াজ কালারমারছড়া পুলিশ ফাঁড়ির দায়িত্বে আসার পর থেকে এলাকার চিহ্নিত অনেক সন্ত্রাসী গ্রেপ্তার হওয়ায় এখন ডাকাতিসহ সন্ত্রাসী কর্মকান্ড অনেকটা কমে এসেছে।

 

প্রেরক,

শহীদুল ইসলাম কাজল, (মহেশখালী) কক্সবাজার।

মোবাইল-০১৮১৩-৩৩৯৩২৪

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT