টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

মহেশখালীতে হিন্দু মহিলার রহস্য জনক মৃত্যু

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ১১ মে, ২০১৩
  • ১২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

এম রমজান আলী= মহেশখালী পৌরসভাস্থ দক্ষিন হিন্দু পাড়া এলাকার এক হিন্দু মহিলার রহস্য জনক মৃত্যু এলাকায় নানা গুঞ্জন। প্রাপ্ত তথ্যমতে, ১০ মে দিবাগত রাত আনুমানিক ৪টার দিকে নিশংস হত্যার ঘটনা ঘটে, উপজেলার পার্শ্বস্থ পরিবেশ অধিদপ্তরের মহেশখালী ইনচার্জ আব্দুল কাইয়ূম ও ইছহাক মিয়ার বাসায় দীর্ঘ কয়েক বছর যাবৎ বাসা বাড়ির কাজ করে আসছিল মৃত্যু কাজলের স্ত্রী নিহত শান্তি রানী দে (৩০)। হঠাৎ ভোর ৬ টায় পথচারীরা তার মৃত দেহ ‘পজীব’ অফিসের দেখতে পেয়ে থানা কে অবহিত করে। তাৎক্ষনিক মহেশখালী থানার অফিসার ইনচার্জ হাবীবুর রহমান ও তদন্ত ওসি নাছির উদ্দীনের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে লাশ থানায় এনে ময়না তদন্তের জন্য ককসবাজার সদর হাসপাতালে প্রেরন করে। এই মৃত্যু নিয়ে এলাকায় নানা ধরনের মন্তব্য চলছে। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ হাবীবুর রহমান জানান, মৃত্যুর খবর পেয়ে তড়িৎ গতিতে ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি যাতে কোন ধরনের খারাব না হয় সেই দিকে খেয়াল রেখে লাশ ময়না তদন্তের জন্য ককসবাজার প্রেরন করি এবং প্রকৃত ঘটনা উৎঘাটনের জন্য জোর প্রচেষ্টা চলাচ্ছি।
মহেশখালীতে আজ ছাত্রলীগের বিশাল ছাত্র সমাবেশ
এম রমজান আলী মহেশখালী (ককসবাজার) ১১ এপ্রিল
বিএনপি জামায়াত-শিবিরের নৈরাজ্য ও অবৈধ হরতালের প্রতিবাদে ও যুদ্ধাপরাধীদের বিচার দ্রুত কার্যকরের দাবীতে বাংলাদেশ ছাত্রলীগ মহেশখালী পৌর শাখার উদ্যেগে পৌর আহবায়ক মিফতাহুল করিম সিকদার বাবুর সভাপতিত্বে আজ সকাল ১১ টায় বি,আর,ডি,পি ভবন প্রাঙ্গনে বিশাল ছাত্র সমাবেশে প্রধান অতিথি হিসাবে জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আলী আহমদ,বিশেষ অতিথি জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক আবু তাহের আজাদ, কেন্দ্রীয় নেতা ইশতিয়াক আহমদ জয় উপস্থিত থাকবেন। প্রধান বক্তা উপজেলা ছাত্রলীগ আহবায়ক এম আব্দুল মান্নান,বিশেষ বক্তা উপজেলা যুগ্ন আহবায়ক-হালিমুর রশিদ,মকছুদুল করিম,এহেছানুল করিম,ছৈয়দ মোহাম্মদ তকী,পরোয়ার হাবীব মোস্তফা(বকুল) উপস্থিত থাকবেন। আরো উপস্থিত থাকবেন পৌর যুগ্ন আহবায়ক-শাহাবুদ্দীন হিরু,মো:ফয়সাল,মোশাররফ হোছেন সুমন,নয়ন কান্তি দে,গোলাম মোস্তফা,জয়নাল আবেদীন বাবুল প্রমুখ। সভায় প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীদের উপস্থিতি একান্ত কাম্য।
ছবি আছে
মহেশখালী-কুতুবদিয়া বাসী ও সকলের দোয়া কামনা
পরিবেশ ও সামাজিক উন্নয়ন সংস্থার চট্রগ্রাম জেলা চেয়ারম্যান শামীম মোস্তফা স্ব-পরিবারে অষ্টেলিয়া গমন
এম রমজান আলী মহেশখালী (ককসবাজার): ৯ মে
ককসবাজারের মহেশখালী-কুতুবদিয়ার সাবেক সফল সাংসদ এবং বৃহত্তর চট্রগ্রামের সাবেক ডিডিসি (উপমন্ত্রী) রশিদ মিয়ার সু-যোগ্য পুত্র বিশিষ্ট ব্যবসায়ী অধ্যাপক জেড,এম,গোলাম মোস্তফার স্ত্রী পরিবেশ ও সামাজিক উন্নয়ন সংস্থা (ইএসডিও) চট্রগ্রাম জেলার চেয়ারম্যান ও জাতীয় মানবাধিকার কাউন্সিল ককসবাজার জেলা সভাপতি এবং মহেশখালী-কুতুবদিয়ার সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী শামীম মোস্তফা স্ব-পরিবারে পরিবেশ ও সামাজিক উন্নয়ন সংস্থা (ইএসডিও) এর প্রোগামে যোগদান করতে ১২ এপ্রিল রাত  ৯ টার ফ্লাইটে কেটে ফ্রাসেফিক এয়ারলাইন্স যোগে মাস ব্যাাপী সফর নিয়ে অষ্টেলিয়া গমন করেছেন। গমন কালে মহেশখালী-কুতুবদিয়া ও বিভিন্ন এলাকার অসংখ্য শুভাকাংখী,আতœীয় স্বজন,বন্ধুবান্ধব ও সংস্থার সকলের সাথে সাক্ষাৎ করতে না পারায় আন্তরিক ভাবে দুঃখিত এবং সকলের কাছে দোয়া প্রার্থী।
০১৮৪০২২৬০৭১/০১৭৪৯৩৪৬৮০১

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT