টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :

মনোনয়ন ফরম গ্রহন করলেন সাংবাদিক নুরুল হোসাইন

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ১৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ আলমগির আজিজ,টেকনাফ :
টেকনাফ পৌরসভা ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে উপজেলা নির্বাচন কর্মকর্তা বেদারুল ইসলামের হাত থেকে মনোনয়ন ফরম গ্রহন করলেন সাংবাদিক নুরুল হোসাইন।

আগামী ২৩শে ডিসেম্বর টেকনাফ পৌরসভার নির্বাচন উপলক্ষে মহান আল্লাহু তায়ালার উপর ভরসা করে আসন্ন টেকনাফ পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন বাংলাদেশ মানবাধিকার কমিশন টেকনাফ পৌরসভার সভাপতি, টেকনাফ সাংবাদিক ইউনিটি’র সাবেক সাধারন সম্পাদক নুরুল হোসাইন।

আগামী ২৩শে ডিসেম্বর টেকনাফ পৌরসভার নির্বাচন উপলক্ষে জনপ্রতিনিধির সম্ভাব্য প্রার্থী হিসাবে নতুন হলেও নুরুল হোসাইন দীর্ঘ ৮ বৎসর ধরে সাংবাদিকতা করে আসছিলো। পাশাপাশি টেকনাফ সাংবাদিক ইউনিটির একাধিকবার নির্বাচিত সাধারণ সম্পাদক, জনপ্রিয় নাফ টিভি চ্যানেলের সম্পাদক, টেকনাফ উপজেলার প্রথম শ্রেণীর ঠিকাদার, টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিপুল ভোটে নির্বাচিত অভিভাবক সদস্য, টেকনাফ পৌর কমিউনিটি পুলিশিংয়ের সাধারন সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার নিবার্হী সদস্য, বাংলাদেশ মানবাধিকার কমিশন টেকনাফ পৌর শাখার সভাপতি হিসাবে সততার সহিত কাজ করে যাচ্ছে বা ভবিষ্যতেও করে যাবে।

কাউন্সিলর পদপ্রার্থী সাংবাদিক নুরুল হোসাইন জানান, টেকনাফ পৌরসভায় নির্বাচন করার সবার অধিকার আছে। তবে এই নিয়ে কাউকেও হেয় করতে নেই। যারা যোগ্য প্রার্থী তাদেরকে জনগনই ভোটের মাধ্যমে নির্বাচিত করবে। তাই আমি এলাকারবাসীর সমর্থনে আল্লাহর রহমতের উপর ভরসা করে আমার অভিভাবকদের দোয়ায় নির্বাচন করার জন্য সিদ্ধান্ত নিয়েছি। আগামী পৌরসভার নির্বাচনে ৫নং ওয়ার্ডে আমি একজন কাউন্সিলর প্রার্থী। ৫নম্বার ওয়ার্ডের আমার মা বোন, মুরব্বিগণ, ছোট ভাই বোন সকলের কাছে আপনাদের দোয়া ও সমর্থন কামনা করছি। টেকনাফ পৌরসভার উত্তর ডেইলপাড়া, অলিয়াবাদ ও সাইট্যংখীল এলাকার জনসাধারনের কাছে আমি পরিচিত ও পরিক্ষিত মুখ। সকলেই আমাকে চেনেন। আপনাদের সমর্থনে আমি নির্বাচিত হলে সর্বমহলের সুখে—দুঃখে সবসময় পাশে থাকব ইনশাআল্লাহ।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT