টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :

ভবিষ্যতে যত কঠিন পরিস্থিতিই আসুক না কেন যোগ্যতার সাথে দায়িত্ব পালন করতে তৈরী থাকতে হবে- জেলা আমীর মুহাম্মদ শাহজাহান

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ জুন, ২০১২
  • ১৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামায়াতে ইসলামী ককসবাজার জেলার মাসিক প্রতিনিধিসভা গতকাল বিকেল ৪টায়কেন্দ্রিয় কর্মপরিষদ সদস্য ও ককসবাজার জেলা আমীর মুহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে জেলা কার্যালয়ে অনুষ্টিত হয়।সভায় সভাপতির বক্তব্যে জেলা আমির মুহাম্মদ শাহজাহান বলেন-দীর্ঘ সাডে ৩বৎসরে আ’লীগ দেশে নৈরাজ্য ,খুন গুম নির্যাতন নিপিডন ছাডা কিছুই উপহার দিতে পারেনি।লুটতরাজ ,টেন্ডারবাজি চাদাবাজি করে তারা দেশটাকে প্রায় ধব্বসের দ্বারপ্রানেত নিয়ে গেছে ,সরকার বিরোধী দলকে দেশ থেকে ধব্বংস করতে চায়।অবিলম্বে মাওলানা সাঈদী সহ বিরোধীদলের সকল নেতৃবৃন্দের মুক্তির দাবী জানিয়ে তিনি বলেন –মাওলানা সাঈদীর স্বাস্থ্যের এ অবস্থার জন্য সরকারই দায়ী।প্রতিহিংসাপরায়ন হয়ে সরকার এ অবস্থার সৃষ্টি করেছে।কথিত যুদ্ধাপরাধের বিচারের নামে জগন্য মিথ্যাচার চালিয়েও মাওলানা সাঈদীকে কিছু করতে পারবেনা বুঝতে পেরে সরকার এখন তাকে বিনা চিকিৎসায় মারতে চায়।তাকে বিদেশে নেয়ার পরামর্শ দেয়া হলেও সরকার অনুমতি দেয়নি। বিদেশে উন্নত চিকিৎসার জন্য না নিলে যদি হাসপাতালে মাওলানার কোন দুর্ঘটনা হয় তাহলে তার দায় দায়িত্ব সরকারকেই বহন করতে হবে। তিনি বলেন সরকার জামায়াতসহ বিরোধীদলকে দেশ থেকে নিশ্চিহ্ন করতে চায়-ভবিষ্যতে যত কঠিন পরিস্থিতিই আসুকনা কেন যোগ্যতার সাথে দায়িত্ব পালন করতে নেতৃবৃন্দকে তৈরী থাকতে হবে। সভায় আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য এডঃ ছালামতুল্লাহ,জেলা সেক্রেটারী জিএম রহীমুল্লাহ,এসিঃ সেক্রেটারী এডঃ ফরিদ উদ্দীন ফারুকী ও মাওলানা নুর আহমদ আনোয়ারী, তারবিয়াত সেক্রেটারী মাওলানা হাবিবুল্লাহ,কর্মপরিষদ সদস্য দিদারুল আলম, শামসুল আলম বাহাদুর,,মাষ্টার ছৈয়দ নুর হেলালী,ওয়ালী উল্লাহ,মাওলানা মুহাম্মদ আলমগীর ও অধ্যাপক আবু তাহের চৌধুরী ছাড়াও সকল উপজেলা আমীর বৃন্দ বক্তব্য রাখেন।

জেলা আমীর মুহাম্মদ শাহজাহান আরো বলেন, বর্তমান সরকার ব্যর্থ সরকার । এ সরকার জনগনের কোন  সমস্যার কথা ভাবেনা।তারা দেশ পরিচালনায় ব্যর্থ হয়ে সীমাহীন জুলুম নির্যাতন চালাচেছ। শীর্ষ জামায়াত নেতৃবৃন্দকে মামলায় জড়িয়ে বিচারের নামে প্রহসন করছে।  শীর্ষ নেতৃবৃন্দকে বিনা অপরাধে কারাগারে  আটক রেখে মানবাধিকার লংঘন করে চলেছে। জামায়াতনেতা মীর কাসেম আলীকে অন্যায়ভাবে আটক করেছে।

তিনি আরো বলেন, সরকার  নিজেদের ইচেচমত যুদ্ধাপরাধের বিচার করতে চায়। কিন্তু দেশের জনগণ তাদের এই অশুভ পরিকল্পনা  হতে দেবেনা। দেশের এই পরিস্থিতিতে জামায়াতের নেতৃবৃন্দকে মহান আল্লাহর রহমতকে সাথে নিয়ে  ধৈর্য্যরে মাধ্যমে দ্বীনের কাজ চালিয়ে যেতে হবে।  তিনি সরকারের জুলুম নির্যাতনের বিরোদ্ধে তীব্র গণআন্দোলনে ঝাঁপিয়ে পড়তে উদাত্ত আহ্বান জানান।

বার্তাপ্রেরক:-আবুহেনা মোসতফা কামাল প্রচার সেক্রেটারী ককসবাজার জেলা

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT