টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

বুধবার সকাল-সন্ধ্যা হরতাল

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ মে, ২০১৩
  • ১০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঢাকা: তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সকল ‘মিথ্যা’ মামলা প্রত্যাহার ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহালের দাবিতে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোট বুধবার সারাদেশে সকাল সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে।

সোমবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত ১৮ দলীয় জোটের বৈঠকে হরতালের এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান।

বৈঠক শেষে ড. মঈন খান সাংবাদিকদের বলেন, সরকার দেশে ভয়াবহ অবস্থা সৃষ্টি করা সত্ত্বেও বিএনপি গণতান্ত্রিকভাবে রাজনীতি করে আসছে। সরকার যেভাবে বিরোধীদলীয় নেতাকর্মীদের হত্যা, গুম, মিথ্যা-মামলা ও নির্যাতন চালাচ্ছে তাতে গণতান্ত্রিকভাবে রাজনীতি করা কঠিন হয়ে পড়েছে। এতো অত্যাচার নির্যাতনের পরও বিএনপি ধৈয্যের পরিচয় দিচ্ছে এবং গণতান্ত্রিকভাবে রাজনীতি করার চেষ্টা করছে।

তিনি অভিযোগ করেন, সরকার বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপির হাজার হাজার নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করছে। তারপরও আমরা শান্তিপূর্ণ ও  গণতান্ত্রিকভাবে কর্মসূচি পালন করছি।

ড. মঈন খান দাবি করেন, আমরা যেসব প্রতিবাদমূলক কর্মসূচি দিচ্ছি তা সরকারের অন্যায় কাজের বিরুদ্ধে। দেশের এই নৈরাজ্যেকর পরিস্থিতিতে মানুষ অনিশ্চয়তার মধ্যে বাস করছেও বলে তিনি উল্লেখ করেন।

দেশের এই অবস্থা থেকে বের হয়ে আসার একমাত্র পথ নির্দলীয় নিরপক্ষে সরকার পুনর্বহাল করা বলে তিনি মন্তব্য করেন।

তিনি অবিলম্বে সরকারকে তারেক রহমানসহ সকল নেতাকর্মীদের নি:শর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সভাপতিত্বে বৈঠকে অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, কল্যাণ পার্টি চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম, জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি, জামায়াতের কর্মপরিষদ সদস্য রেদওয়ান উল্লাহ সাঈদী, বিজেপি নেতা আশিকুর রহমান শান্ত, এলডিপি মহাসচিব রেদওয়ান আহমেদ, ইসলামী ঐক্যজোটের আমির আবদুল লতিফ নেজামী ও খেলাফত মজলিস সভাপতি মওলানা মুহাম্মদ এসাহাক প্রমুখ।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT