টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

বিপিএলের পর্দা উঠল

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৩
  • ২৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সন্ধ্যা সাড়ে ৬টায় বিপিএল গভার্নিং কাউন্সিলের সভাপতি আফজালুর রহমান সিনহার স্বাগত ভাষণের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়। এরপর বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান।

সন্ধ্যা পৌনে ৭টার দিকে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষণা করেন রাষ্ট্রপতি জিল্লুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার ও আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) সহ-সভাপতি আ হ ম মুস্তফা কামাল।

বিপিএল গভার্নিং কাউন্সিলের সাধারণ সম্পাদক আই এইচ মল্লিক জানান, প্রথমে ছয় ঘণ্টার দীর্ঘ উদ্বাধনী অনুষ্ঠানের পরিকল্পনা করা হলেও তা কমিয়ে চার ঘণ্টায় নামিয়ে আনা হয়েছে।

বৃহস্পতিবার দেরিতে অনুষ্ঠান শুরুর পর বাদ দেয়া হয় এক ঘন্টার ‘প্রি-শো’ও। বুধবার যে সূচী গভার্নিং কাউন্সিল দিয়েছিল গণমাধ্যমকে অনুষ্ঠানের সঙ্গে তার কোনো মিল খোঁজে পাওয়া যায় নি। বেশ জোর গলায়ই আয়োজকরা জানিয়েছিলেন ভারতের গায়িকা সুনিধি চৌধান আসছেন। আগ্রহের কেন্দ্র বিন্দুতে থাকা এই গায়িতা অবশ্য শেষ পর‌্যন্ত আসেন নি।

রাষ্ট্রপতির উদ্বোধন ঘোষণার পর গান শোনান বাংলাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী রুনা লায়লা ও মমতাজ। কাঁটছাট হয় গুণী এই দুই শিল্পীর বরাদ্দ সময়েরও। যদিও এরপরই সাত বিভাগের ছোট্ট আঞ্চলিক পরিবেশনা শেষে অনুষ্ঠানে প্রায় এক ঘন্টারও বেশি সময় বিরতি দিতে বাধ্য হন আয়োজকরা।

বিপিএল আয়োজনে বিসিবির সহযোগী গেমঅন স্পোর্টস ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন গাঙ্গুলী এ প্রসঙ্গে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “যানজটের কারণে শিল্পীদের আসতে দেরি হয়েছে বলে অনুষ্ঠানের মাঝখানে লম্বা বিরতি নিতে হয়েছে। এ কারণে ত্রিশ মিনিটের (আসলে এক ঘন্টার বেশি) মতো সময় নষ্ট হয়েছে।”

রাত নয়টায় নগর বাউল খ্যাত জেমস মঞ্চে উঠলে হাঁফ ছেড়ে বাঁচেন গ্যালারিতে উপস্থিত সাত/আট হাজার দর্শক। মঞ্চ মাতিয়ে জেমসের বিদায়ের পর শ্রীলঙ্কান নায়িকা জ্যাকলিন ফার্নান্দেজ যখন মঞ্চে উঠেন তখন ঘড়ির কাঁটা দশটা ছুঁয়েছে।

মিনিট দশেক মঞ্চে ছিলেন জ্যাকলিন। এর পর দুই বিদেশিনীর পনের মিনিটের ‘ম্যাজিক শো’। আধ ঘন্টার বিরতি পর পৌনে এগারোটায় মঞ্চে উঠেন পাকিস্তানি গায়ক আতিফ আসলাম। তার তের গান আর আতশবাজির মধ্য দিয়ে রাত পৌনে বারোটায় শেষ হয় উদ্বোধনী অনুষ্ঠান।

বৃহস্পতিবার উদ্বোধন হলেও বিপিএল মাঠে গড়াবে শুক্রবার বেলা ২টায়, গত আসরের চ্যাম্পিয়ন ঢাকা গ্ল্যাডিয়েটর্স ও খুলনা রয়েল বেঙ্গলসের খেলার মধ্যে দিয়ে।

প্রথম আসরের উদ্বোধনী অনুষ্ঠানে ছয় ফ্র্যাঞ্চাইজির খেলোয়াড়-কর্মকর্তারা উপস্থিত থাকলেও এবার তাদের দৃশ্যমান কোনো অংশগ্রহণ ছিল না। পুরো অনুষ্ঠানে একবারের জন্যও বাজানো হয়নি বিপিএলের ‘থিম সং’।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT