টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে সিএনজি চালক খুন তালিকা দিন, আমি তাঁদের নিয়ে জেলে চলে যাব: একজন পুলিশও পাঠাতে হবে না: বাবুনগরী টেকনাফ উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে মানসিক রোগিদের মধ্যে খাবার বিতরণ বাংলাদেশে নারীর গড় আয়ু ৭৫, পুরুষের ৭১: ইউএনএফপিএ ফেনসিডিল বিক্রির অভিযোগে ৩ পুলিশ কর্মকর্তা প্রত্যাহার দেশের ৮০ ভাগ পুরুষ স্ত্রীর নির্যাতনের শিকার’ এ বছর সর্বনিম্ন ফিতরা ৭০ টাকা, সর্বোচ্চ ২৩১০ হেফাজতের বর্তমান কমিটি ভেঙে দিতে পারে: মামলায় গ্রেফতার ৪৭০ জন মৃত্যু রহস্য : তিমি দুটি স্বামী – স্ত্রী : শোকে স্ত্রী তিমির আত্মহত্যাঃ ধারণা বিজ্ঞানীর দেশে নতুন করে দরিদ্র হয়েছে ২ কোটি ৪৫ লাখ মানুষ

বিএনপির ২৭ নেতাকর্মী জেলগেট থেকে ফের আটক

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ১৮ মে, ২০১৩
  • ১৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

bnp20130518034033ঢাকা: জামিনে মুক্তির পর বিএনপির ২৭ নেতাকর্মীকে জেলগেট থেকে ফের আটক করেছে গোয়েন্দা পুলিশ।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও নেতাকর্মীদের মামলার আইনজীবী অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া জানান, স্বেচ্ছাসেবক দলের নেতা শাকিল আহমেদ ও সাইফুল্লাহ এবং বিএনপি কার্যালয়ের কর্মকর্তা আব্দুস সোবহানসহ ওই ২৭ নেতাকর্মী বুধবার জামিন পান। শনিবার দুপুরে কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্ত হন তারা। কারাগার থেকে বের হয়ে এলে গোয়েন্দা পুলিশের একটি দল জেলগেট এলাকা থেকে তাদের ফের আটক করে নিয়ে যায়।

আটককৃতদের রাজধানীর মিন্টো রোডের গোয়েন্দা কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

উল্লেখ্য, গত ১১ মার্চ বিকেলে নয়াপল্টনে ককটেল বিস্ফোরণ ও সহিংসতার ঘটনায় বিএনপির কেন্দ্রীয় অফিসের অভিযান চালিয়ে ১৫৭ জন নেতকর্মীকে গ্রেফতার করে পুলিশ। তাদের মধ্যে বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা ও আলতাফ হোসেন চৌধুরীকে ছেড়ে দেওয়া হয়েছিল।

পরদিন ১২ মার্চ ১৫১ জন নেতাকর্মীকে আদালতে হাজির করা হয়। ২০ মার্চ রাজধানীর ১৫১ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে ২ মামলায় ৮ দিন করে রিমান্ড মঞ্জুর করেন পৃথক দু’টি ম্যাজিস্ট্রেট আদালত। পল্টন থানার বিস্ফোরক দ্রব্য আইনে করা মামলা (২১ নম্বর) ও একই থানার দ্রুত বিচার আইনে করা মামলায় (নম্বর ২০) তাদের রিমান্ডেও নেওয়া হয়েছিল।

তবে বিএনপির দফতরের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক ও যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমানের জামিন ও রিমান্ড নামঞ্জুর করে তাদেরকে জেলহাজতে পাঠিয়ে দেন আদালত।

গ্রেফতারকৃতদের মধ্যে বেশিরভাগই জামিনে মুক্ত হয়েছেন। তবে কয়েকজনকে জামিনে মুক্তির পর জেলগেট থেকে ফের গ্রেফতার করা হয়েছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT