টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
বান্দরবানে রোহিঙ্গা ‘ইয়াবা কারবারি বন্দুকযুদ্ধে’ নিহত রামুতে পাহাড় ধসে ২ জনের মৃত্যু দেশের ১০ অঞ্চলে আজ ঝড়বৃষ্টি হতে পারে মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না: গ্রেডিং বিহীন সনদ পাবে জেএসসি-জেডিসি পরীক্ষার্থীরা যুক্তরাষ্ট্রের উদ্যোগে রোহিঙ্গা বিষয়ক বৈঠক বৃহস্পতিবার মেজর সিনহা হত্যা মামলা বাতিল চাওয়া আবেদনের শুনানি ১০ নভেম্বর মোবাইল ব্যাংকিংয়ে ক্যাশ আউট চার্জ কমানোর উদ্যোগঃ নগদ’এ ক্যাশ আউট হাজারে ৯.৯৯ টাকায় ড্রাইভিং লাইসেন্সের লিখিত পরীক্ষার স্ট্যান্ডার্ড ৮৫টি প্রশ্ন জাল নোট ও ইয়াবা নিয়ে এক নারীসহ ৩ জন রোহিঙ্গা আটক সরকারি প্রাথমিকে শিক্ষক পদে আবেদন করবেন যেভাবে

বাহাদুরের তথ্যের ভিত্তিতে দু’টি বিদেশি পিস্তল উদ্ধার

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ৭ নভেম্বর, ২০১২
  • ১৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

কক্সবাজারের আলোচিত শিবিরের সাবেক ক্যাডার ও গ্রেপ্তারকৃত জামায়াত নেতা শহীদুল আলম বাহাদুর ওরফে ভিপি বাহাদুরের দেওয়া তথ্যের ভিত্তিতে দুইটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তবে গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় কক্সবাজারস্থ র‌্যাব-৭ এর ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে ভিপি বাহাদুর এ অস্ত্র তার নয় বলে দাবি করেন।
সংবাদ সম্মেলনে র‌্যাব-৭ এর পরিচালক লে. কর্নেল সাইফুল করিম জানান, গত ২৯ সেপ্টেম্বর রামুর বৌদ্ধ জনপদে হামলার পরিকল্পনাকারীদের মধ্যে অন্যতম শহিদুল আলম বাহাদুর ওরফে ভিপি বাহাদুর।
গত সোমবার ভারতে পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে কক্সবাজার থেকে চট্টগ্রাম যাওয়ার সময় ভিপি বাহাদুরকে আটক করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে পাসপোর্ট ও নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। আটকের পর র‌্যাব সদস্যরা তাকে র‌্যাব ক্যাম্পে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ভিপি বাহাদুর তার কাছে থাকা অস্ত্রের সন্ধান দেয় র‌্যাব সদস্যদের। এরপর ভিপি বাহাদুরের দেয়া তথ্যের ভিত্তিতে সরকারী কলেজ সংলগ্ন ভিপি বাহাদুরের নিরাপদ আস্তানায় অভিযান চালায় র‌্যাব। এ সময় তার পরিচালিত কেজি স্কুল সংলগ্ন পাহাড়ের একটি স্থান থেকে গত সোমবার দু‘টি পিস্তল উদ্ধার করা হয়।
সম্মেলনের এক পর্যায়ে সাংবাদিকদের সামনে ভিপি বাহাদুরকে হাজির করা হয়। ওখানে তিনি বলেন, রামুর ঘটনার রাতে কক্সবাজার শহরে অন্যান্যদের সঙ্গে দেখতে গিয়েছিলাম। ঘটনার সঙ্গে আমি জড়িত নই। পুলিশের হয়রানির থেকে রক্ষা পেতে আত্মগোপনে ছিলাম। আত্মগোপনে থাকাকালীন দেশের বিভিন্নস্থানে ভ্রমণ করি। এরপরও পুলিশি হয়রানি থেকে রক্ষা পেতে ভারতে ভ্রমণে যাওয়ার সময় আটক হয়েছি।
ভিপি বাহাদুরকে আটক করতে পারলেও ২৯ সেপ্টেম্বরের ঘটনার বিষয়ে ভিপি বাহাদুর কী তথ্য দিয়েছেন তা র‌্যাবের পক্ষ থেকে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়নি। এদিকে শিবির ক্যাডার শহিদুল আলম বাহাদুর ওরফে ভিপি বাহাদুর আটক হওয়ার পর থেকে তার সহযোগীরা আত্মগোপন করেছেন বলে জানা গেছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

One response to “বাহাদুরের তথ্যের ভিত্তিতে দু’টি বিদেশি পিস্তল উদ্ধার”

  1. alammahmud says:

    RAB-7 has done a dirty job if VP bahdur’s claimed is correct. So we demand judiciary inquary in this regard.So no innocent citizent will harase in future by such type of false story.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT