টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
ক্রিস্টাল আইস মেথসহ সোনাইমুড়ির ফাহিম শাহরিয়ার গ্রেপ্তার শেখ হাসিনার বিশেষ উপহার চাল বিতরণে ব্যস্ত জনতার বদি মসজিদে নামাজে অংশ নিতে পারবেন সর্বোচ্চ ২০ জন টেকনাফে ইয়াবা নিয়ে তিন রোহিঙ্গাসহ ৫ কারবারী গ্রেপ্তার লকডাউনে বন্ধ থাকবে ব্যাংক: এটিএম খোলা বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে আবারও অগ্নিকাণ্ড ভারতে পবিত্র কোরআন শরিফের ২৬ আয়াত অপসারণের রিট বাতিল: আবেদনকারীর জরিমানা সাংবাদিক ফরিদ বাবুলের কৃতজ্ঞতা প্রকাশ  জাতীয় গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে, প্রধানমন্ত্রী বরাবর টেকনাফ বিএমএসএফের স্মারকলিপি প্রদান মক্কা-মদিনায় তারাবি ১০ রাকাত পড়ার নির্দেশ

বাংলাদেশের শুভ সূচনা

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ৩০ নভেম্বর, ২০১২
  • ২১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাটাইমস রিপোর্ট:

খুলনায় পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটিতে সোহাগ-রাজ্জাকের স্পিন জাদুতে কপোকাত হয়েছে ওয়েস্ট ইন্ডজের ব্যাটিং। এ দুজনের বোলিং তোপে ১৯৯ রানেই  অলআউট হয়ে যায় ক্যারিবিয়রা। বাংলাদেশের জয়ের জন্য প্রয়োজন ২০০রান। এ লক্ষে ব্যাট করতে নেমে আনামুল ও তামিমের ওপেনিং জুটি শুভ সূচনা কেরছে। ৮ ওভারে কোন উইকেট না হারিয়ে ৩৭ রান কররেছে বাংলাদেশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত। তামিম ২৬ রানে ও আনামুল ৭ রানে ব্যাট করছেন। সকালে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজ। দলীয় ৪৮ রানে প্রথম উইকেট হারায় ক্যারিবীয়রা। মাশরাফির বলে এলবিডব্লিউর শিকার হয়ে সাজঘরে ফেরেন লেন্ডল সিমন্স (১৩)। দলীয় সংগ্রহে আর কোনো রান যোগ হওয়ার আগে ফেরেন আরেক উদ্বোধনী ব্যাটসম্যান ক্রিস গেইলও (৩৫)। সোহাগ গাজীর বলে তামিম ইকবালের হাতে ক্যাচ দিয়ে ফেরেন বিধ্বংসী এই ব্যাটসম্যান। নিজের পরবর্তী ওভারে গেইলের জায়গায় ক্রিজে আসা মারলন স্যামুয়েলসকেও (০) ফেরান সোহাগ গাজী। দলীয় ১০০ রানে কাইরন পোলার্ডকে (১৫) ফেরান আবদুর রাজ্জাক। পরের ওভারে রান আউট হন ড্যারেন ব্রাভো (৩৫)। এরপর একে একে ড্যারেন সামি, রাসেল ও থমাস বিদায় নিলে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে ওয়স্টে ইন্ডিজ। এর পর সুনীর নারিন ও রবি রামপলের দারুণ পাটৃনারশিপের উপর ভর করে ১৯৯ রান করতে সমর্থ হয় ওয়েস্ট ইন্ডিজ। সোহাগ গাজী ২৯ রান দিয়ে ৪টি ও আবদুর রাজ্জাক ৩৯ রান দিয়ে ৩টি উইকেট নেন। আজ দীর্ঘ সাড়ে চার বছর পর সাকিব আল হাসানকে ছাড়া ওয়ানডে খেলছে বাংলাদেশ। শিনবোনে চোট পাওয়ায় পাঁচ ম্যাচের ওয়ানডের সিরিজের প্রথম দুটিতে রাখা হয়নি এই অলরাউন্ডারকে।
সাকিবের অনুপস্থিতে দলে অভিষেক হয়েছে মমিনুল হকের। আজ অভিষিক্ত হয়েছেন আরও তিনজন—এনামুল হক, সোহাগ গাজী ও আবুল হাসান। এক ম্যাচে চার ক্রিকেটারের অভিষেক! ২০০০ সালে বাংলাদেশের টেস্ট স্ট্যাটাস পাওয়ার পর এমন ঘটনা এই প্রথম।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT