টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
ক্রিস্টাল আইস মেথসহ সোনাইমুড়ির ফাহিম শাহরিয়ার গ্রেপ্তার শেখ হাসিনার বিশেষ উপহার চাল বিতরণে ব্যস্ত জনতার বদি মসজিদে নামাজে অংশ নিতে পারবেন সর্বোচ্চ ২০ জন টেকনাফে ইয়াবা নিয়ে তিন রোহিঙ্গাসহ ৫ কারবারী গ্রেপ্তার লকডাউনে বন্ধ থাকবে ব্যাংক: এটিএম খোলা বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে আবারও অগ্নিকাণ্ড ভারতে পবিত্র কোরআন শরিফের ২৬ আয়াত অপসারণের রিট বাতিল: আবেদনকারীর জরিমানা সাংবাদিক ফরিদ বাবুলের কৃতজ্ঞতা প্রকাশ  জাতীয় গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে, প্রধানমন্ত্রী বরাবর টেকনাফ বিএমএসএফের স্মারকলিপি প্রদান মক্কা-মদিনায় তারাবি ১০ রাকাত পড়ার নির্দেশ

বদলে গেল ‘চোরাবালির’ শেষ দৃশ্য

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ১৪ জানুয়ারি, ২০১৩
  • ১৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

বদলে গেল ‘চোরাবালি’ ছায়াছবির শেষ দৃশ্যটি। শেষ দৃশ্যটি ছিল এমন, নায়ক জেল থেকে হাসিমুখে বের হয়েছেন। নায়িকার হাতে ফুল। মুখে হাসি। এইখানটাতেই পর্দা উঠেছিল এসময়ের সবচেয়ে আলোচিত ছবি ‘চোরাবালির’।

কিন্তু এবারে পাল্টে গেল ছবির শেষ দৃশ্যটা। নিজের প্রথম ছবির শেষ দৃশ্যটাকে আরও চমকপ্রদ ভাবে হাজির করতে চাইছেন পরিচালক রেদওয়ান রনি।

রনি বলছিলেন,‘ শুরু থেকেই ‘চোরাবালি’  ছবির অন্য একটি সমাপ্তি আমার মাথায় ছিল। শেষ মুহুর্তের কিছু কারিগরি জটিলতার কারণে সেই দৃশ্যটি সংযুক্ত করা যায়নি। এবারে দর্শকদের জন্য এটি নতুন চমক হিসেবে থাকছে। চমকটা দর্শক এখন থেকেই হলে গিয়ে উপভোগ করতে পারবেন।

প্রযোজক সালেহীন স্বপন ‘চোরাবালি’র এই শেষ দৃশ্যটা পরিবর্তনকে একটি ব্যতিক্রমী ঘটনা হিসেবে দেখছেন। তিনি বলছিলেন, ‘বাইরের দুনিয়ায় ছবি মুক্তির বেশ কিছুদিন পর দর্শকরা ‘ডিরেক্টর’স কাট’ সংস্করণ উপভোগের সুযোগ পান।  নতুন চোরাবালি হবে ‘ডিরেক্টরস কাট’ সংস্করণ। সংশ্লিষ্ট বিভাগের অনুমতি সাপেক্ষেই দর্শকরা এই নতুন সংস্করণটি উপভোগ করার সুযোগ পাচ্ছেন।’

স্ক্রিনহাউজ এন্টারটেইনমেন্ট ও মাছরাঙা প্রডাকশনস লি. প্রযোজিত ‘চোরাবালি’ বর্তমানে চলছে ঢাকা, চট্রগ্রাম, সিলেট, খুলনা, রাজশাহী, পাবনা, বগুড়া, ভোলা, ভৈরব সহ সারা দেশের ১৬ টি প্রেক্ষাগৃহে।

ছবিতে অভিনয় করেছেন, জয়া আহসান, ইন্দ্রনীল সেনগুপ্ত, শহীদুজ্জামান সেলিম, সোহেল রানা, এ টি এম শামসুজ্জামান, নবাগতা পিয়া এবং আরও অনেকে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT