টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

ফলোআপঃ হ্নীলা চেয়ারম্যান অবশেষে ইউপি ভবনে জাতীয় পতাকা উড়ালেন

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ জুন, ২০১৩
  • ১৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

vvvসাদ্দাম হোসাইন, হ্নীলা ॥
ওয়েবসাইট টেকনাফ নিউজ ও বিভিন্ন স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশের পর টেকনাফ উপজেলাসহ জেলার সর্বত্রে আলোড়ন সৃষ্টি হলে অবশেষে হ্নীলা ইউপি’র জামায়াত সমর্থিত চেয়ারম্যান দীর্ঘদিন পর ইউপি ভবনে জাতীয় পতাকা উড়ালেন। ৪ জুন ওয়েবসাইট ও বিভিন্ন স্থানীয়  পত্রিকায় এ সংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশ পেলে ওই ইউপি চেয়ারম্যান নিজেকে জনরোষ ও সরকারী পদক্ষেপ থেকে বাঁচতে জাতীয় পতাকা উত্তোলণে বাধ্য হন।
জানা যায়, ৪ জুন ভোর সকালে পত্রিকায় প্রকাশিত নিউজ দেখে হ্নীলা ইউপি চেয়ারম্যান জেলা জামায়াত নেতা মীর কাশেম নিজের দোষ ঢাকাতে মোবাইল ফোনযোগে ‘গরম’ আদেশ দেন ইউপি দফদার সিরাজুল কবিরকে। দফদারও অফিস শুরুর আগেই ‘গরম গরম’ জাতীয় পতাকা উত্তোলণ করেন।
অভিযোগ আছে, ওই চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে নিয়মিত অফিসের সকল কার্যক্রম কড়াকড়িভাবে সম্পন্ন করলেও জাতীয় পতাকা উত্তোলণে এতদিন তাঁর কোন মাথাব্যাথ্যা ছিল না। নাম প্রকাশ না করার শর্তে ইউপির এক কর্মচারী জানান, চেয়ারম্যান চলাকালে কারো সামান্য ভুলে ‘পান থেকে চুন খসলেই’ কর্মকর্তা-কর্মচারীদের যাচ্ছেতাই বকাবকি করলেও জাতীয় পতাকা উত্তোলণ বিষয়টি তিনি ‘সচেতনভাবে’ এড়িয়ে যেতেন। ওই কর্মচারীর মতে, চেয়ারম্যানের কক্ষের জানালার সামনেই জাতীয় পতাকা দন্ডের অবস্থান হলেও তিনি এতদিন জাতীয় পতাকা উড়ল কি উড়ল না এ কিছুই বলতেন না। এমনকি পতাকাটি গ্রামীন বিচার কক্ষে এতদিন জাতীয় পতাকাটি বেঁধে অমর্যাদাকর অবস্থায় থাকলেও তিনি কিছুই বলেননি। শেষমেষ সাংবাদিকদের চোখে এ ঘটনা ধরা পড়ার পর পত্রিকায় সংবাদ প্রকাশ পেলে তাঁর টনক নড়ে।
এদিকে সংবাদ প্রকাশের পর ‘কোনাটাসা’ হয়ে অফিস সময়ের আগেই ইউপি ভবনে জাতীয় পতাকা দেখে পথচারীদের অনেকেই বিস্ময়ে হতবাক হয়ে যান। কেউ কেউ মুছকি হেসে মন্তব্য করতে শোনা গেছে, ‘এরই নাম ঠেলার নাম বাবাজি..’ দীর্ঘদিন পর ঠেলা পেয়ে ‘সোজা’ হলেন জামায়াত নেতা।
##############
সাদ্দাম হোসাইন,
হ্নীলা, টেকনাফ ॥
মোবাইল নং-০১৮২৫-১৬২৮০১

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT