টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

ফলোআপঃ টেকনাফে প্রকাশ্য অবৈধ অস্ত্রের মহড়াকারী শহীদকে হাজতে প্রেরণ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ৬ মে, ২০১৩
  • ১৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

Teknaf Pic-(A)-05-05-13হুমায়ূন রশিদ,টেকনাফ।: সীমান্ত জনপদ টেকনাফের বাহারছড়া উপকূলে জনতার হাতে অস্ত্রসহ আটক যুবককে সংশ্লিষ্ট ধারায় মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। তথ্যানুসন্ধানে জানাযায়-৫মে সকালে টেকনাফের উপকূলীয় বাহারছড়া ইউনিয়নের শীলখালী বাজারে অস্ত্রসহ জনতার সহায়তায় পুলিশের হাতে আটক পূর্ব শীলখালী এলাকার আবুল হাশেম প্রকাশ লেইট্যার পুত্র ও ত্রাস মোঃ শহীদুল¬াহ(২৩)কে সংশ্লিষ্ট ধারায় মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করেছে। সে গত ৪মে স্থানীয় শামসুল আলম মেম্বারের গতিবিধি লক্ষ্য করে হত্যার উদ্দেশ্যে পিচু নেয়। আটক সন্ত্রাসীকে অস্ত্রসহ টেকনাফ থানায় সোর্পদ করা হয়। শামসুল আলম মেম্বার বলেন-আমরা সকলে একই আতœীয়-স্বজন কিন্তু ইউপি নির্বাচনে পরাজয়,রাজনৈতিক মত-পার্থক্য এবং জমি-জমার বিরোধের জেরধরে আমি ও আমার ভাইদের প্রাণে মারার চক্রান্ত করছিল। গত ৩মে রাতেও আমার ভাই এবং স্থানীয় যুবলীগের সভাপতি মোঃ আলমকে মারতে আজিজ উল¬াহ গং ধাওয়া করে। এমন কি গত ২মে বিকাল সাড়ে ৪টারদিকে হ্নীলা বাসস্টেশন হতে ভাড়াটে সন্ত্রসী দিয়ে শামসুল আলম মেম্বারকে অপহরনের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। বর্তমানে তাদের অত্যাচারে লোকজন অতিষ্ঠ হয়ে পড়েছে। এদিকে অভিযুক্ত আজিজ উল¬াহ বলেন- জমি-জমা বিরোধের জেরধরে শামসু মেম্বারকে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে প্রাণে মারার অভিযোগ ভিত্তিহীন। এটি প্রতিপক্ষের বাঘ শামসু ও মোহাম্মদ আলমের সাজানো নাটক।
স্থানীয় সাধারন লোকজন মনে করেন-প্রকাশ্য দিবালোকে অবৈধ অস্ত্রের মহড়া শান্তিপ্রিয় জনগণকে আতংকিত করে তুলেছেন। তবু অপরাধী যেই হোকনা কেন তদন্ত স্বাপেক্ষে কঠোর শাস্থির দাবী জানিয়েছে লোকজন। তবে একটি মহল দাবী করেন- মোটাংকের বিনিময়ে চিহ্নিত অপরাধীরা পার পাওয়ার জন্য তদবির শুরু করেছে।
আটক সন্ত্রাসীকে রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদের মাধ্যমে আসল তথ্য বের করা দরকার বলে সচেতনমহল মনে করেন। টেকনাফ থানার ওসি মোঃ দিদারুল ফেরদৌস অস্ত্রসহ আটক যুবককে হাজতে প্রেরণের সত্যতা স্বীকার করেন।
###################

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT