টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

পৃথক অভিযানে ইয়াবা ও মাদকদ্রব্যসহ ১৬ বিক্রেতা আটক

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১২
  • ১৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে

টেকনাফ নিউজ ডেস্ক…টেকনাফে র‌্যাব-বিজিবি-পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২ হাজার ৩শ’ ৯২ পিচ ইয়াবাসহ ৪ পাচারকারীকে আটক করেছে। এছাড়া বিজিবি’র পৃথক অভিযানে মিয়ানমারের ২৭ রোহিঙ্গা নাগরিককে আটক করে পুশব্যাক করা হয়েছে। কক্সবাজারস্থ র‌্যাব-৭’র এএসপি সাজেদুর রহমান জানান, মঙ্গলবার বিকাল ৩টার দিকে গোপন সংবাদ পেয়ে তাঁর নেতৃত্বে একদল র‌্যাব সদস্য হ্নীলা হোয়াব্রাং রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে ৭শ’ ৩০ পিচ ইয়াবাসহ হোয়াইক্যং বালুখালী এলাকার গোলাম সরওয়ার ওরফে মিন্ঠু চেয়ারম্যানের পুত্র কায়েস উদ্দিনকে আটক করে।
বিজিবি সূত্র জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে সদর বিওপি’র হাবিলদার লুৎফর রহমানের নেতৃত্বে বিজিবি জওয়ানরা খেচার বিল সীমান্ত পয়েন্ট দিয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে পাচারকালে ৯শ’ ৬২ পিচ ইয়াবাসহ সদর ইউনিয়নের নাইট্টং পাড়া এলাকার আবদুল আজিজজের পুত্র ছালামত উল্লাহ (২৬) ও একই এলাকার মোঃ হোছনের পুত্র দিল মোহাম্মদকে (১৮) আটক করে।
টেকনাফ থানার ডিউটি অফিসার এসআই মনির জানান, সোমবার বিকাল ৪টার দিকে নবাগত ওসি মোঃ ফরহাদের নির্দেশনায় হোয়াইক্যং পুলিশ ফাঁড়ীর টু-আইস এসআই মাহফুজের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদ পেয়ে টেকনাফ সড়কের লম্বাবিল এলাকায় যাত্রীবাহী সিএনজিতে অভিযান চালিয়ে ৭শ’ পিচ ইয়াবাসহ হ্নীলা পশ্চিম সিকদার পাড়া এলাকার মৃত আবদুর রশিদের পুত্র মাহবুবুর রহমান ওরফে মাহাবুরকে (২৮) আটক কর
ফেনীতে ৭০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদকবিক্রেতাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে তাদের আটক করা হয়।
এসময় প্রাইভেটকারের চালক হেলাল উদ্দিন (১৮) ও যাত্রী জয়নুল আলম (২৪) কে আটক করা হয়।
পুলিশ সূত্র জানায়, শহরের অদূরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দেবিপুর প্রাইম সিএনজি ফিলিং স্টেশনের সামনে সন্দেহবশত একটি প্রাইভেটকার তল্লাল্লি করে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। এসময় প্রাইভেটকারের চালক হেলাল উদ্দিন (১৮) ও যাত্রী জয়নুল আলমকে (২৪) আটক করা হয়। পুলিশি জিজ্ঞাসাবাদে তারা জানায়, কক্সবাজারের টেকনাফ সীমান্ত থেকে তারা কুমিল্লায় যাচ্ছিল।
ফেনী মডেল থানার এসআই মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাইভেটকারটি (চট্ট মেট্টো-গ- ১১-১৬৯৬) জব্দ করা হয়েছে। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
সাভার, ১৮ সেপ্টেম্বর: সাভারের গান্দারিয়া এলাকা থেকে ফেন্সিডিলসহ ৯ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে গান্দারিয়া এলাকার একটি বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।
আটকরা হলেন, মোহাম্মদ আলী (২৮), মিশু মিয়া (২৮), মোকসেদ আলী (২৯), সুমন (৩২), রোকন (৩৩), আবু সাঈদ (২৭), মনির হোসেন (২৮), শাহীন (২৮) এবং দেলোয়ার হোসেন (৩০)।
পুলিশ জানায়, মাদক ব্যবসায়ীরা গান্দারিয়া এলাকায় একটি বাড়িতে ফেনসিডিলের বেশ কিছু চালান নিয়ে অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে সকাল আটটার দিকে ৯ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাসসহ ১৯৫ বোতল আমদানি নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করা হয়।
এদিকে, সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের গেন্ডা বাসস্ট্যান্ড থেকে সাংবাদিক পরিচয়দানকারী খোরশেদ আলম খাজাঁ নামের এক মাদক বিক্রেতাকে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট ও একটি মোটরসাইকেলসহ আটক করেছে র‌্যাব-৪।
এ ঘটনায় সাভার মডেল থানায় দুটি মামলা দায়ের হয়েছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT