পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত, আটক ৫

প্রকাশ: ২০ এপ্রিল, ২০১৯ ১২:৩৭ : অপরাহ্ণ

টেকনাফ নিউজ ডেস্ক::

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ। আজ শনিবার ভোরে উল্লাপাড়া মডেল থানা পুলিশের দল পৌরসভাধীন ঘোষগাঁতী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম মোস্তফা কামাল (৩৫)। তিনি পৌরসভাধীন কাওয়াক মহল্লার আব্দুর রশীদের ছেলে।

আটক  ব্যক্তিরা হলেন- উল্লাপাড়া পৌরসভাধীন ঘোষগাঁতী এলাকার সজীব কুমার সাহা, গণেশ, সঞ্জয় চন্দ্র সাহা, সনি আহমেদ, বলকুচির ক্ষুদ্র ঘুপরেহী গ্রামের সেলিম রেজা।এ সময় তাদের কাছ থেকে ফেন্সিডিল ও ৮০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ভোরে উল্লাপাড়া মডেল থানা পুলিশের দল পৌরসভাধীন ঘোষগাঁতী এলাকায় মাদক বিক্রি হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এ সময়  মোস্তফা কামাল নামে ওই শীর্ষ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়।পরে তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধে উল্লাপাড়া মডেল থানার ওসি (তদন্ত) গোলম মোস্তফা ও উপপরিদর্শক মোশারফ হোসেন আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)দেওয়ান কউশিক আহমেদ জানান,নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে।তার বিরুদ্ধে থানায় ১১টি মামলা রয়েছে। আটক পাঁচ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধেও থানায় একাধিক মাদক মামলা রয়েছে।এ বিষয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলেও জানান ওসি।


সর্বশেষ সংবাদ