টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
টেকনাফ উপজেলা যুবদলকে অবাঞ্চিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে ইয়াবাসহ ৫৩৫ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস চাকমারকুল ক্যাম্প থেকে অবৈধ অস্ত্র রামদা ও মিয়ানমারের রেজিস্ট্রেশন কার্ডসহ ৬ রোহিঙ্গা গ্রেপ্তার বৃষ্টি নামবে, বাড়বে শীত চীনের উহানে আবার ‘রহস্যময় রোগে মৃত্যুঃ ভয়াবহ আতঙ্ক ওয়াজ মাহফিলে উসকানিমূলক বক্তব্যর বিষয়ে ভাবছে পুলিশ ঈদগাঁওতে মা-মেয়ে দুই জনকে কুপিয়ে হত্যা রোহিঙ্গা ইস্যুতে ত্রিপক্ষীয় বৈঠক শেষে আশাবাদী বাংলাদেশ কক্সবাজার টু টেকনাফ রোডে এসি/নন এসি টুরিস্ট বাস চালু চৌধুরীপাড়া থেকে ২ কোটি ৪০ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার

নতুন দল বিএনজিপি’র আত্মপ্রকাশ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২ নভেম্বর, ২০১২
  • ১৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

নতুন দল বাংলাদেশ নিউ জেনারেশন পার্টি (বিএনজিপি) আত্মপ্রকাশ করেছে।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় জাতীয় প্রেসক্লাবের হলরুমে দলটির আহ্বায়ক জাহিদ ইকবালের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করে বাংলাদেশ নিউ জেনারেশন পার্টি (বিএনজিপি)।

জাহিদ ইকবাল তার বক্তব্যে বলেন, ‘আমরা মুক্তিযুদ্ধের বিকৃত ইতিহাসকে ঘৃণা করে প্রকৃত ইতিহাসকে ধারণ করে মুক্তিযুদ্ধের পক্ষে কাজ করতে চাই। তাই তরুণদের ইচ্ছা, আশা, প্রত্যাশা পুরণ করার জন্য নতুন এ ‘বিএনজিপি’র পথচলা।

এক প্রশ্নের জবাবে জাহিদ ইকবাল বলেন, গত ১৫ বছর ধরে ‘জিয়া ব্রিগেড’র মাধ্যমে এদেশের তরুণদের নিয়ে কাজ করার চেষ্টা করে ব্যর্থ হয়েছি।

এসময় জাহিদ ইকবাল তার পরিচালিত সংগঠন ‘জিয়া ব্রিগেড’কে বিলুপ্ত ঘোষণা করেন।

জাহিদ ইকবাল বলেন, বিএনজিপি দেশের চলমান রাজনৈতিক প্রথা পরিবতর্ন করে নতুন প্রজন্মের রাজনৈতিক ধারা তৈরি করে সচেতন মানুষকে নিয়ে দেশে সুষ্ঠু গণতান্ত্রিক ব্যবস্থা প্রতিষ্ঠা করবে।

তিনি জানান, আগামী ডিসেম্বরের মধ্যে নিবার্চন কমিশনের তালিকাভুক্ত হওয়ার জন্য বিএনজিপি কাজ করবে।

তিনি আরো জানান, আমরা ১১ সদস্যর প্রাথমিক আহবায়ক কমিটি গঠন করেছি। আগামী এক সপ্তাহের মধ্যে দলের পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

বাংলাদেশ নিউ জেনারেশন পার্টির আহ্বায়ক জাহিদ ইকবালের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক শামীম খান, ইফতেখার আলম, জাকারিয়া নেওয়াজ, মিঠুন রায়, অ্যাডভোকেট তানভীর হায়দার,নাজমা আক্তার প্রমুখ।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

One response to “নতুন দল বিএনজিপি’র আত্মপ্রকাশ”

  1. Mv Habib says:

    kono foll pabenna .
    Bangladesher shuo deergho party talikai apni o listed holen.
    Atao mondo kiiiiiiiiiii?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT