টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ মাদক কারবারি, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত সাংবাদিক আব্দুর রহমানের উদ্দেশ্যে কিছু কথা! ভারী বৃষ্টির সতর্কতা, ভূমিধসের শঙ্কা মোট জনসংখ্যার চেয়েও ১ কোটি বেশি জন্ম নিবন্ধন! বাড়তি নিবন্ধনকারীরা কারা?  বাহারছড়া শামলাপুর নয়াপাড়া গ্রামের “হাইসাওয়া” প্রকল্পের মাধ্যমে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও বার্তা প্রদান প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উদ্বোধন উপলক্ষে টেকনাফে ইউএনও’র প্রেস ব্রিফ্রিং টেকনাফের ফাহাদ অস্ট্রেলিয়ায় গ্র্যাজুয়েট ডিগ্রী সম্পন্ন করেছে নিখোঁজের ৮ দিন পর বাসায় ফিরলেন ত্ব-হা মিয়ানমারে পিডিএফ-সেনাবাহিনী ব্যাপক সংঘর্ষ ২শ’ বাড়ি সম্পূর্ণ ধ্বংস বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ নাসের

দেশে করোনা শনাক্ত হয়েছে ৯৮ হাজার ৪৮৯ জন: মৃত্যু ১ হাজার ৩০৫ জন

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ২৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

দেশে প্রথমবারের মতো একদিনে করোনায় সংক্রমিত ব্যক্তির সংখ্যা চার হাজার ছাড়াল। গত ২৪ ঘণ্টায় ৪ হাজার ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। একদিনে সর্বোচ্চসংখ্যক ব্যক্তির পরীক্ষার মাধ্যমে সর্বোচ্চসংখ্যক ব৵ক্তির করোনা শনাক্ত হয়েছে। মারা গেছেন ৪৩ জন।

দেশে করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতি নিয়ে আজ বুধবার স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়। সব মিলিয়ে দেশে করোনা শনাক্ত হয়েছে ৯৮ হাজার ৪৮৯ জনের।মৃত্যু ১ হাজার ৩০৫ জনের।

ব্রিফিংয়ে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৯২৫ জন। সব মিলিয়ে এখন পর্যন্ত সর্বমোট ৩৮ হাজার ১৮৯ জন সুস্থ হয়েছেন। নতুন করে মারা যাওয়া ৪৩ জনের মধ্যে ২৮ জন পুরুষ ও ১৫ জন নারী।

এর আগে মঙ্গলবার দেশে ৩ হাজার ৮৬২ জন করোনায় সংক্রমিত বলে শনাক্ত হওয়ার কথা জানানো হয়েছিল। মারা গিয়েছিলেন ৫৩ জন।

ব্রিফিংয়ের তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় ১৭ হাজার ৫২৭ জনের পরীক্ষা করা হয়েছে।এর আগের দিন ১৭ হাজার ২১৪ জনের করোনা পরীক্ষা করা হয়েছিল। এ পর্যন্ত পরীক্ষা হয়েছে ৫ লাখ ৫১ হাজার ২৪৪টি নমুনা।

দেশে ৫৯টি ল্যাবে (পরীক্ষাগার) করোনা পরীক্ষা করা হয়েছে। গত ৮ মার্চ দেশে প্রথম করোনায় সংক্রমিত ব্যক্তি শনাক্তের ঘোষণা আসে।১৮ মার্চ প্রথম মৃত্যুর ঘটনা ঘটে।

করোনার ঝুঁকি এড়াতে সামাজিক দূরত্ব বজায় রাখা ও স্বাস্থ্যবিধি মানতে সবাইকে অনুরোধ করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা। অনলাইন ব্রিফিংয়ে তিনি বলেন, সম্মুখযুদ্ধে যেসব চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও অন্যরা কাজ করে যাচ্ছেন, তাদের প্রতি শ্রদ্ধা।এ যুদ্ধে জনগণের সহযোগিতা দরকার।সবাই বিশেষভঅবে সচেতন হোন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT