টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
মেয়াদ শেষ হলেও অব্যবহৃত মোবাইল ডাটা ফেরতের নির্দেশ মন্ত্রীর টেকনাফ পৌরসভার এক গ্রামেই ক্যাম্প পালানো ১৮৩ রোহিঙ্গা স্থানীয়দের সঙ্গে মিলেমিশে বসবাস করছে মায়ের গর্ভে ১৩ সপ্তাহ্ বয়সী শিশুর নড়াচড়া হারিয়াখালী থেকে ১ কোটি ৮০ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার টেকনাফে তথ্যকেন্দ্রের সহযোগিতায় মীনা দলের সদস্যদের নিয়ে ই-লার্নিং প্রশিক্ষণ সম্পন্ন হ্নীলায় শিক্ষকের বিরুদ্ধে আশ্রয় নেওয়া লোকদেরকে বের করে দেওয়ার গুরুতর অভিযোগ টেকনাফের দক্ষিণ ডেইলপাড়া এলাকা হতে ২ জন গ্রেফতার এসএসসির অ্যাসাইনমেন্ট নিয়ে জরুরি নির্দেশনা মাউশির টেকনাফে’ ষষ্ঠ শ্রেনীর এক শিক্ষার্থী ধর্ষনের শিকার রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একজনকে অপহরণ

দুই জেলায় ঝড়ের কবলে প্রাণ গেল ৭ জনের

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ২৭ মে, ২০২০
  • ৯৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

জয়পুরহাট ও নারায়ণগঞ্জে ঝড়ের কবলে পড়ে সাতজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে জয়পুরহাটে একই পরিবারের তিনজনসহ মোট চারজন মারা গেছে। আর নারায়ণগঞ্জে মৃত্যু হয়েছে তিনজনের। গতকাল মঙ্গলবার রাত ও আজ বুধবার সকালে ঝড়ে এই প্রাণহানির ঘটনা ঘটে।

প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত…

জয়পুরহাট

জয়পুরহাটে ঘূর্ণিঝড়ে প্রায় ৪০টি গ্রাম লন্ডভন্ড হয়ে গেছে। এ সময় দেয়াল চাপা পড়ে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছে। এ ছাড়া মুরগির সেড ভেঙে প্রায় ৪০ হাজার মুরগিও মারা গেছে। গতকাল মঙ্গলবার রাতে জেলার ওপর দিয়ে বয়ে যাওয়া ঘূর্ণিঝড়ে এসব ক্ষয়ক্ষতি হয়।

নিহতরা হলেন- ক্ষেতলাল উপজেলার খলিশাগাড়ি গ্রামের দিনমজুর জয়নাল আবেদিনের স্ত্রী শিল্পী বেগম (২৮) তার দুই শিশু সন্তান নেওয়াজ (৮) ও নিয়ামুল (৩) এবং কালাই উপজেলার হারুঞ্জা আকন্দপাড়া গ্রামের মরিয়ম বেগম (৭০)।

জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টার পর জেলায় প্রবল বেগে আঘাত হানে ঘূর্ণিঝড়। এ সময় ঘূর্ণিঝড়ের আঘাতে বাড়ির ওপর গাছ ভেঙে পড়লে দেয়াল চাপায় মা ও দুই সন্তান এবং ঘর ভেঙে এক বৃদ্ধা মারা গেছেন।

এ ছাড়া সদরসহ কালাই ও ক্ষেতলাল উপজেলার অন্তত ৪০টি গ্রাম ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান জেলা প্রশাসক। তিনি বলেন, ক্ষেতলালের তিলাবদুল এলাকায় মুরগির খামারের সেড ভেঙে ৪০ হাজার মুরগি মারা গেছে। প্রায় দুই হাজার বাড়ি-ঘর ও ব্যবসা প্রতিষ্ঠানের টিনের চালা উড়ে গেছে।

শত শত গাছ ও বিদ্যুতের শতাধিক খুঁটি উপড়ে গেছে। মঙ্গলবার রাত থেকে জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে বলেও জানান মোহাম্মদ জাকির হোসেন।

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঝড়-বৃষ্টির সময় বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুসহ এক নারীর মৃত্যু হয়েছে। আজ বুধবার সকালে রসূলবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ২৫ বছর বয়সী এক নারী, ১০ বছর বয়সী এক মেয়ে শিশু ও সাড়ে তিন বছরের এক ছেলে শিশুর রয়েছে। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ফারুক জানান, সকালে ঝড়-বৃষ্টির সময় রসূলবাগ এলাকায় বজ্রপাতে ট্রান্সফরমার থেকে বিদ্যুতের তার ছিঁড়ে একটি টিনের ঘরের ওপর পড়ে। এ সময় ঘর থেকে বের হতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট ওই তিনজনের মৃত্যু হয়

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT