টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
টেকনাফ সমিতি ইউএই’র নতুন কমিটি গঠিতঃ ড. সালাম সভাপতি -শাহ জাহান সম্পাদক বৌ পেটানো ঠিক মনে করেন এখানকার ৮৩ শতাংশ নারী ইউপি চেয়ারম্যান হলেন তৃতীয় লিঙ্গের ঋতু টেকনাফে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৭ পরিবারের আর্তনাদ: সওতুলহেরা সোসাইটির ত্রান বিতরণ করোনা: শিক্ষাপ্রতিষ্ঠানে কঠোর বিধি, জনসমাবেশ সীমিত করার সুপারিশ হেফাজত মহাসচিব লাইফ সাপোর্টে জাদিমোরার রফিক ৫ কোটি টাকার আইসসহ গ্রেপ্তার মিয়ানমার থেকে দীর্ঘদিন ধরে গবাদিপশু আমদানি বন্ধ: বিপাকে করিডোর ব্যবসায়ীরা টেকনাফ পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করলেন যাঁরা বাহারছরা ইউপি নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করলেন যাঁরা

তাসনিয়ার জন্য লেখা আহ্বান

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০১৫
  • ১১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

আরাফাত মাহমুদ (০১৭৬৮-৩৭১২১৯)= ছোট্ট শিশু তাসনিয়া চলতি বছর ৬ জানুয়ারী মঙ্গলবার সকাল সাড়ে ৭ টায় ঢাকা শিশু হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করে।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৬ বছর। গত ১২ ডিসেম্বর-২০১৪ শ্বাসকষ্ট জনিত রোগে আক্রান্ত হলে ঢাকা শিশু হসপিটালে তাসনিয়াকে ভর্তি করানো হয।
হসপিটালে লাগাতার অবস্থানের এক পর্যায়ে তার অবস্থার অবনতি হলে ২৩ ডিসেম্বর-২০১৪ আইসিউতে স্থানান্তর করা হয়। আইসিইউতে ১৩ দিন চিকিৎসা চলা অবস্থায় গত ৫ জানুয়ারী-২০১৫ সোমবার বিশেষজ্ঞ ডাক্তারদের জরুরী বোর্ড তাকে লাইফ সাপোর্টে নেওয়ার সিদ্ধান্ত নেয়। এবং সেখানে ১২ ঘন্টা চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার সকাল সাড়ে ৭ টায় মৃত্যুর কোলে ঢলে পড়ে তাসনিয়া।
৬ বছরের তাসনিয়া ইকবাল, জন্মেছিল ৬ তারিখে, আবার এ পৃথিবীকে বিদায় জানিয়ে চলতি বছরের জানুয়ারীর ৬ তারিখেই চলে গেল। তার এ চলে যাওয়াটা ছিল হৃদয়বিদারক। তার স্মরণে ২০১৬ সালের ফেব্রয়ারীর ৬ তারিখে বাংলা একাডেমীর বই মেলায় প্রকাশিত হবে “তাসনিয়াকে নিয়ে” সবার লেখার সমন্বয়ে একটি ভিন্ন রকম ছড়ার বই। লেখা পাঠানোর শেষ তারিখ ৩১ ডিসেম্বর ২০১৫। সঙ্গে লেখকের পিপি সাইজ ছবি ও জীবন বৃত্তান্ত পাঠানোর অনুরোধ করেছেন তার পিতা জাহিদ ইকবাল।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT