টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

ঢাকা অবরোধ: চট্টগ্রাম ছাড়ছেন হেফাজতের নেতাকর্মীরা

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ৪ মে, ২০১৩
  • ১৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

hefojot-and-police-bg20130504005332চট্টগ্রাম: ‘ঢাকা অবরোধ’ কর্মসূচিতে যোগ দিতে চট্টগ্রাম থেকে বাস-ট্রাক করে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছেন হেফাজতে ইসলামের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার মধ্যরাতে তাদের যাত্রা শুরু হয়। নেতা-কর্মীরা ওইদিন রাত থেকে নগরীর কাজীর দেউরি এলাকার এম এ আজিজ স্টেডিয়ামের বাইরের মাঠে (আউটার স্টেডিয়াম) জড়ো হয়।

শনিবার সকালে দেখা গেছে, হেফাজতে ইসলামের কয়েক’শ নেতাকর্মী ঢাকা অবরোধ কর্মসূচিতে অংশ নিতে ওই এলাকায় জড়ো হয়েছেন। এসময় সেখানে তিনটি  বাস ও একটি মিনি ট্রাক অপেক্ষমাণ ছিল।

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা কাতেব ইলিয়াছ ওসমানী সাংবাদিকদের বলেন, ‘ঢাকা অবরোধ কর্মসূচিতে চট্টগ্রাম থেকে প্রায় ৪০-৫০ হাজার নেতাকর্মী অংশগ্রহণ করবেন। অবরোধ কর্মসূচিতে যোগ দিতে বৃহস্পতিবার মধ্য রাত থেকে নেতাকর্মীরা বাস-ট্রাক করে ঢাকার উদ্দেশে রওয়ানা দিয়েছেন। শনিবার মধ্যরাত পর্যন্ত এ যাত্রা অব্যাহত থাকবে।’

এখনো পর্যন্ত সরকার কোনো ধরণের বাধা দেয়নি বলে স্বীকার করে তিনি বলেন, ‘যদি কোথাও বাধা দেওয়া হয়, সেখানেই আমরা নামাজ-তসবি নিয়ে বসে পড়ব।’

এদিকে শনিবার সকালে হেফাজতের নেতাকর্মীরা জমিয়াতুল ফালাহ মসজিদ প্রাঙ্গণে জড়ো হওয়ার চেষ্টা করে। তবে পুলিশের বাধার কারণে তারা সেখান থেকে ফিরে যান।

জমিয়াতুল ফালাহ মসজিদ এলাকায় দায়িত্বরত কোতোয়ালী থানার উপ-পরিদর্শক মাসুদ আনোয়ার বাংলানিউজকে বলেন,‘সকাল থেকে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা জড়ো হতে থাকে। তবে কাউকে এ এলাকায় অবস্থান করতে দেওয়া হয়নি।’

গত ৬ এপ্রিল ঢাকার মতিঝিলের শাপলা চত্বরের লংমার্চ কর্মসূচি থেকে ১৩ দফা দাবিতে ৫মে ঢাকা অবরোধ কর্মসূচি ঘোষণা করে হেফাজতে ইসলামের আমীর আল্লামা আহমদ শফী। অবরোধ কর্মসূচিকে ঘিরে ইতিমধ্যে দেশের বিভিন্ন শহরে মহাসমাবেশ করে হেফাজতে ইসলাম।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT