টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ মাদক কারবারি, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত সাংবাদিক আব্দুর রহমানের উদ্দেশ্যে কিছু কথা! ভারী বৃষ্টির সতর্কতা, ভূমিধসের শঙ্কা মোট জনসংখ্যার চেয়েও ১ কোটি বেশি জন্ম নিবন্ধন! বাড়তি নিবন্ধনকারীরা কারা?  বাহারছড়া শামলাপুর নয়াপাড়া গ্রামের “হাইসাওয়া” প্রকল্পের মাধ্যমে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও বার্তা প্রদান প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উদ্বোধন উপলক্ষে টেকনাফে ইউএনও’র প্রেস ব্রিফ্রিং টেকনাফের ফাহাদ অস্ট্রেলিয়ায় গ্র্যাজুয়েট ডিগ্রী সম্পন্ন করেছে নিখোঁজের ৮ দিন পর বাসায় ফিরলেন ত্ব-হা মিয়ানমারে পিডিএফ-সেনাবাহিনী ব্যাপক সংঘর্ষ ২শ’ বাড়ি সম্পূর্ণ ধ্বংস বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ নাসের

টেকনাফ হাসপাতালের ডাঃ সাকিয়া পুরস্কৃত

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ৭ জুন, ২০২১
  • ২৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

হাফেজ মুহাম্মদ কাশেম … করোনা পরিস্থিতি নিয়ে দৈনিক পরিসংখ্যান সহ এ সংক্রান্ত বিষয়ে সফলভাবে কাজ করায় ডা. সাকিয়া হক’কে উপহার দিয়ে উৎসাহিত করেছেন জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ। সোমবার ৭ জুন জেলা প্রশাসকের কার্যালয়ে ডা. সাকিয়া হককে এ উপহার দেওয়া হয়।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার এবং বর্তমানে কক্সবাজার সিভিল সার্জন অফিসে রোগ নিয়ন্ত্রণ বিভাগে কর্মরত ডা. সাকিয়া হক দীর্ঘদিন ধরে জেলার কোভিড-১৯ সংক্রান্ত প্রতিদিন পরিসংখ্যান সহ সার্বিক বিষয়ে কাজ করে থাকেন। ডা. সাকিয়া হক তরুনীদের স্বাস্থ্য সচেতনতা সৃষ্টিতে স্কুটার নিয়ে দেশের ৬৪ টি জেলা ভ্রমণ করে ইতিহাস সৃষ্টি ও একজন ‘ভ্রমন কন্যা’ হিসাবে পরিচিতি লাভ করেছেন।

“Travelettes Of Bangladesh-ভ্রমণকন্যা” নামক একটি সংগঠনের চেয়ারম্যান, কর্মপাগল ডা. সাকিয়া হক। সম্প্রতি এ সংগঠনটির উদ্যোগে সম্প্রতি “Menstrual Health Awareness Week-2021” পালন করা হয়েছে। ভ্রমণকন্যার Menstrual Health Awareness Week-2021 এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী।

ডা. সাকিয়া হক তার কাজের স্বীকৃতিস্বরূপ কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদের কাছ থেকে উপহার পাওয়ার পর সোমবার ৭ জুন তার নিজস্ব ফেসবুক আইডি-তে একটি স্ট্যাটাস দিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

স্ট্যাটাসটি তুলে ধরা হলো :

“কক্সবাজার কোভিড-১৯ নিয়ে কাজের জন্য সম্মানিত জেলা প্রশাসক Md Mamunur Rashid স্যারের কাছ থেকে উপহার পেলাম।
I am honoured beyond words.
খুব সৌভাগ্যবান মনে করছি নিজেকে।

আমার এই ছোট চাকরিজীবনের সকল পর্যায়ে আমাদের টেকনাফের সম্মানিত UH&FPO Teknaf Uhc Sir, UNO sir Muhammad Saif (এখন ADC, Bandarban), Civil Surgeon Sir, ডিসি স্যার যেভাবে সবসময় অনুপ্রেরণা দেন, তাতে সৌভাগ্যবান মনে করা ছাড়া উপায় থাকে না।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT