টেকনাফ পৌরসভার উদ্যোগে মশক নিধনে এক বিশাল র‌্যালী

প্রকাশ: ৮ আগস্ট, ২০১৯ ৯:১৮ : অপরাহ্ণ

নুরুল হোসাইন,টেকনাফ:
আর দেরী নয়,”পরিস্কার পরিচ্ছনতা ও পবিত্রতা ঈমানের অঙ্গ ” নিজ আঙ্গিনা পরিস্কার রাখি,সবাই মিলে ডেঙ্গু রোগের জীবানুবাহী এডিস মশার বংশবিস্তার রোধ করি। পাশাপাশি বাসার আঙ্গিনায় পানি জমতে দিবেন না। দিনে ও রাতে ঘুমাতে মশারী ব্যবহার করুন। মশা নিরোধক তেল বা ক্রিম ব্যবহার করুন। ফুলহাতা জামা ও ফুলপ্যান্ট পড়ুন। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে পর্যাপ্ত বিশ্রাম নিন। প্রচুর তরল খান। পর্যাপ্ত শাক-সবজি ও ফলমূল খান। এলার্জিক মেডিসিন বা পেইনকিলার নয়। চিকিৎসায় একজন বিশেষজ্ঞের পরামর্শ নিন।খাবারের জন্য একজন ডায়টেশিয়ানের পরামর্শ নিন।
গুজব ছড়াবেননা।গুজবে কান দিবেননা।আইন নিজের হাতে তুলে নিবেননা।ডেঙ্গু জ্বর বিষয়ে সচেতন হউন। বক্তব্যে এসব কথা বলেন পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কোহিনূর আকতার ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলম বাহাদুর।

পরিষ্কার পরিচ্ছন্ন ঘর-বাড়ি, ডেঙ্গুর বিস্তার রোধ করি এই শ্লোগানকে সামনে রেখে পরিষ্কার –পরিচ্ছন্নতা অভিযান ও জনসচেতনতা মূলক র‌্যালী ও পথসভা
টেকনাফ পৌরসভার উদ্যোগে ৮ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে পৌরসভা প্রাঙ্গণ হতে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এক বিশাল পথসভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন পৌরসভার ইঞ্জিনিয়ার জহির হোসেন, সচিব মহিউদ্দিন ফরাজি,সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও বিভিন্ন ওয়ার্ডের জনসাধরণ।


সর্বশেষ সংবাদ