টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফ নাজিরপাড়ায় ভুট্টো বাহিনী কেটে নিয়েছে হাতের আঙ্গুল

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ৭ জুলাই, ২০১২
  • ১৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে

টেকনাফ নাজিরপাড়ায় নুরুল হক ভুট্টো বাহিনী এবার কেটে নিয়ে ব্যবসায়ী কালুর হাতের আঙ্গুল। এতে ক্ষান্ত না হয়ে তার বাড়ীতে হামলা চালিয়ে গুলিবর্ষণ, ভাংচুর, লুটপাট ও মোটরসাইকেল কুপিয়ে ছিন্নভিন্ন করে ফেলেছে। অপরদিকে গত ৪ জুলাই ভুট্টো বাহিনীর হাতে মারাতœকভাবে জখম হওয়া জাফর থানায় মামলা রুজু করায় তার বসত বাড়ী জ্বালিয়ে দিয়েছে। এনিয়ে এলাকার নিরহ লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।
অনুসন্ধানে জানা যায়, টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়া এলাকায় নুরুল হক ভুট্টোর কাছে জিম্মি হয়ে পড়েছে এলাকার জনসাধারণ। এ বাহিনীর নেতৃত্বে রয়েছে এলাকার চিহ্নিত সন্ত্রাসী নুরুল হক ভুট্টোর ভাগিনা নুরুল আবছার। একের পর এক অবৈধ অস্ত্র নিয়ে গুলিবর্ষণ, দা, চুরি, কিরিছ দিয়ে রক্তাক্ত জখম, ইয়াবা ব্যবসা ও ছিনতাই, ইভটিজিং, ছিনতাই, চুরি-ডাকাতিসহ নানান অপরাধ সংঘঠিত করলেও পুলিশ একপ্রকার নিরব ভূমিকা পালন করছে। ৭ জুলাই বিকেল ৩ টায় নাজিরপাড়ার মৃত আশরাফ মিয়ার পুত্র ব্যবসায়ী মোঃ কালু বাজার থেকে বাড়ী ফেরার পথে সদর ইউনিয়নের চকবাজার এলাকায় পৌছলে একইএলাকার এজাহার মিয়ার পুত্র এলাকার সন্ত্রাসী ও ত্রাস হিসেবে পরিচিত নুরুল হক ভুট্টো তার স্বশস্ত্র দলবল নিয়ে হামলা চালিয়ে এলোপাথারি কুপিয়ে হাতের কব্জি কেটে রক্তাক্ত জখম করে মাটিতে ফেলে দেয় এবং পকেটে থাকা নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। এসময় আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে টেকনাফ থানায় নিয়ে আসে এবং সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক দেখে তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। এতে ভুট্টো বাহিনী ক্ষান্ত না হয়ে আহত কালুর বাড়িতে গিয়ে গুলিবর্ষণ, তার স্ত্রী আনোয়ারা বেগম আনু ও ছেলে-মেয়েকে বেদড়ক মারধর করলে ওরা পালিয়ে পাশের বাড়িতে আশ্রয় নেয়। এসময় উক্ত বাহিনী বাড়ীতে থাকা মোটর সাইকেল এলোপাথারি কুপিয়ে ছিন্নভিন্ন ও লুটপাট চালায় এবং বাড়ী বাড়ী গিয়ে কালুর পরিবারের লোকজনকে অস্ত্র নিয়ে খুঁজছে এবং এলাকায় স্বশস্ত্র মহড়া দিচ্ছে। এনিয়ে এলাকার নিরহ লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। এদিকে গত ৪ জুলাই ভুট্টো বাহিনীর হাতে হামলার শিকার মোঃ জাফরের পুত্র বাদী হয়ে থানায় মামলা রুজু করায় তার বসত বাড়ীতে কেরোসিন ঢেলে জ্বালিয়ে দিয়েছে।
নুরুল হক ভুট্টোর জিম্মিদশা থেকে মুক্তি পেতে থানায় একাধিক মামলা রুজু করে কোন প্রতিকার না পেয়ে এলাকার সচেতন মহল জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছেন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT