টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
বান্দরবানে রোহিঙ্গা ‘ইয়াবা কারবারি বন্দুকযুদ্ধে’ নিহত রামুতে পাহাড় ধসে ২ জনের মৃত্যু দেশের ১০ অঞ্চলে আজ ঝড়বৃষ্টি হতে পারে মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না: গ্রেডিং বিহীন সনদ পাবে জেএসসি-জেডিসি পরীক্ষার্থীরা যুক্তরাষ্ট্রের উদ্যোগে রোহিঙ্গা বিষয়ক বৈঠক বৃহস্পতিবার মেজর সিনহা হত্যা মামলা বাতিল চাওয়া আবেদনের শুনানি ১০ নভেম্বর মোবাইল ব্যাংকিংয়ে ক্যাশ আউট চার্জ কমানোর উদ্যোগঃ নগদ’এ ক্যাশ আউট হাজারে ৯.৯৯ টাকায় ড্রাইভিং লাইসেন্সের লিখিত পরীক্ষার স্ট্যান্ডার্ড ৮৫টি প্রশ্ন জাল নোট ও ইয়াবা নিয়ে এক নারীসহ ৩ জন রোহিঙ্গা আটক সরকারি প্রাথমিকে শিক্ষক পদে আবেদন করবেন যেভাবে

টেকনাফ থানায় মহিলা হাজতে পুলিশের অস্ত্র, মালামালের সাথে মা ও ২ দুই শিশু!

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ নভেম্বর, ২০১২
  • ১০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

জেড করিম জিয়া…টেকনাফ থানায় মহিলা হাজতখানায় সারিবদ্ধভাবে রাখা পুলিশের ব্যবহৃত অস্ত্র ও জব্দকৃত মালামালের সঙ্গে জায়গা হয়েছে বিজিবি কর্তৃক আটক হওয়া মায়ের সঙ্গে দু শিশু এনায়েত উলাহ ও মুফিজুর রহমান। সোমবার দুপুরে টেকনাফ থানায় গিয়ে দেখা যায় এ চিত্র।

এসময় কথা হয় মিয়ানমারের নাগরিক ও থানায় পুলিশ হেফাজতে থাকা নাছিমা বেগম বলেন, রাতে মিয়ানমারে বেড়াতে যাওয়ার জন্য শাহপরীর দ্বীপ যায়। এ সময় নৌকা না পেয়ে সৈকত পাড়ে দুই ছেলেসহ অপেক্ষা করছিলাম। তখন বিজিবির জওয়ানরা সেখান থেকে আটক করে টেকনাফ থানায় নিয়ে আসে। পরে পুলিশ আমিসহ দুই ছেলেকে বিভিন্ন ধরনের মালামাল ও অস্ত্রের সাথে রেখে দেন। পুলিশের এহেন আচরণে ভয়ে আছি আমি ঘুমিয়ে পড়লে আমার ৫ বছরের শিশু খেলনা মনে করে ভয়ংকর এঅস্ত্রগুলো হাতে তুলে না নেয়।

ছোট ছেলে  এনায়েত উলাহ (দেড় বছর) ঘুমিয়ে আছে ও বড় ছেলে মুফিজুর রহমান (পাচঁ বছর) বিষ্ময়ে ভয়ে লোহার রড ধরে দাড়িয়ে আছেন!

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

One response to “টেকনাফ থানায় মহিলা হাজতে পুলিশের অস্ত্র, মালামালের সাথে মা ও ২ দুই শিশু!”

  1. parvin k s a says:

    amra kon deshe bas korci ! Daybar ke nebe?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT