টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
মা মাহফুজা বৃদ্ধাশ্রমে: ছেলে সরকারি চাকুরে, মেয়ে ডাক্তার ইসরায়েলি হামলায় বিধ্বস্ত আল জাজিরা-এপির কার্যালয়: লন্ডনে ফিলিস্তিনিদের সমর্থনে ইসরাইলি দূতাবাসে দেড় লাখ লোকের বিক্ষোভ সাংসদ,উপজেলা চেয়ারম্যান,ইউএনও,পৌর মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন মানবাধিকার কমিশন নবগঠিত টেকনাফ পৌর কমিটি বিধিনিষেধ বাড়ছে ২৩ মে পর্যন্ত ৫ বছরের সাজাপ্রাপ্ত ডেইলপাড়ার জাবেদ ও শহীদ গ্রেপ্তার কোন নাগরিককে জনসমক্ষে হেয় প্রতিপন্ন না করতে হাইকোর্টের নির্দেশনা আছে স্কুল-কলেজ খুলছে না ২৩ মে করোনায় আতঙ্কিত নয়, নিয়ন্ত্রণে কাজ করতে হবে: রাষ্ট্রপতি টেকনাফ ট্রাফিক জোন এর (ওসি) ফারুক আল মামুন ভূঁইয়ার ঈদ শুভেচ্ছা ফিলিস্তিনিদের ওপর ইসরাইলের নির্যাতনের ছবি মুছে ফেলছে ফেসবুক

টেকনাফ ডিগ্রী কলেজের ২ ছাত্র বহি®কৃত

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ৫ সেপ্টেম্বর, ২০১২
  • ১৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

টেকনাফ ডিগ্রী কলেজ কর্তৃপক্ষ আইন শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডের দায়ে স্নাতক ১ম বর্ষের ২ ছাত্রকে সাময়িকভাবে বরখাস্ত করেছে। বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গত ২ সেপ্টেম্বর টেকনাফ ডিগ্রী কলেজ ছাত্র/ছাত্রীদের আবেদনের প্রেক্ষিতে কলেজ শিক্ষক পরিষদ ২০১১-২০১২ শিক্ষাবর্ষে স্নাতক ১ম বর্ষে ভর্তিকৃত মোঃ রহমত উল্লাহ, পিতা মাহফুজুর রহমান, জাহাজপুরা ও মোঃ আবদুল্লাহ পিতা মৃত শাহআলম অলিয়াবাদ টেকনাফকে কলেজে আইন শৃঙ্খলা বিরোধী কার্যকলাপে জড়িত থাকার দায়ে সাময়িক ভাবে কলেজ থেকে বহিস্কার করে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকিবে বলে সূত্রে জানা যায়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উক্ত বহি®কৃত ছাত্ররা কলেজ হোষ্টেলে রুম নেওয়া নিয়ে কলেজ প্রভাষকের সাথে অসদাচরণ এবং মারধর করার হুমকি দেয়। এতে উপস্থিত ছাত্ররা বাধা দিলে বাকবিতন্ডার সৃষ্টি হলে মোঃ রহমত উল্লাহ ও মোঃ আবদুল্লাহ ঘটনাস্থল থেকে চলে যায়।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

৩ responses to “টেকনাফ ডিগ্রী কলেজের ২ ছাত্র বহি®কৃত”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT