টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফ কলেজ ছাত্রীর অভিযুক্ত বখাটে রশিদকে গ্রেফতার করার দাবিতে টেকনাফ থানা ঘেরাও করে পারভিনের সহপাঠিরা

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ২২ জুলাই, ২০১২
  • ১৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে

নজির আহমেদ সীমান্ত টেকনাফ প্রতিনিধি….টেকনাফ ডিগ্রি কলেজের দ্বাদশশ্রেণীর ছাত্রীকে শালীনতাহানীর অভিযুক্ত বখাটে যুবককে গ্রেফ্তারের দাবিতে টেকনাফ কলেজ শিক্ষার্থীরা আন্দোলনে নেমেছে। বখাটে যুবকের হামলার শিকার কলেজ ছাত্রী পারভিন আক্তারের সহপাঠিরা গত কাল সকালে টেকনাফ থানা ঘেরাওয়ের কর্মসুচী পালন করেন। যতদিন বখাটে রশিদ এর উচিৎ শাস্তি হবেনা । শিক্ষাথীরা ঘরে ফিরে যাবে না। এ শপথ টেকনাফ কলেজ শিক্ষার্থীদের । গত ১৯ জুলাই থেকে আদ্যবধি বখাটে যুবকে এখনও গ্রেফ্তার করতে র্ব্যথ হয়েছে তাই কলেজ ছাত্ররা  টেকনাফ থানা ঘেরাও করে।

মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই মোনাফ জানান বিবাদীর অভিযোগের সত্যতা পেয়েছে। বখাটে আব্দুর রশিদকে আটক অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

কলেজ ছাত্রী পারভিন জানান বখাটে আব্দুর রশিদ তাকে সবসময় অশ্লালীন কথা বলত। তার প্রতিবাদ করে পারভিন। প্রতিবাদ করার পর থেকে বখাটে রশিদের অপকর্ম ,মন্দ কথা বলার মাত্রা দিনদিন অধিক মাত্রায় বেড়ে যায়। প্রতিদিন কলেজে পথে তাকে উত্যেক্ত করত। ১৯ জুলাই  কলেজ থেকে বাড়ি ফেরার পথে পারভিনের অটোরিক্সা থামিয়ে বখাটে রশিদ জোর পূর্ব পারিিভনের গালে চুস্বা দিতে চেষ্টা করে।

এ সময় পারভিন ও তার ছোট বোন  বখাটেকে বাধাদেয়। আবার টেরে এসে পারভিনের গালে কামড় দিয়ে আঘাত করে। ঘটনার পর পারভিনের পিতা আমির হোসেন স্থানীয় মেম্বার সব্বির (৪ নং(কে বিষয়টি আবগত করে। মেম্বার তার পক্ষে এ কাজ সমাধান করতে পাবে না বলে জবাব দেয়। পরে স্থানীয় সাবরাং উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক কে বিসয়টি বলে। তার পর উপজেলা নিবার্হী কর্মকর্তা  আ.ন.ম. নাজিম উদ্দিন নির্দেশে টেকনাফ থানার পুলিশ প্রথমে অভিযোগ হিসাবে গ্রহণ করে বাদির দায়েকেৃত আবেদন। পরে টেকনাফ থানার অভিসার ইনচার্জ মাহাবুবুল হক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ঘটনার সত্যতা যাচাই করে।   গত ১৯ জুলাই টেকনাফ থানায় একটি মামলা দায়ের করে। তবে পুলিশ এখনও বখাটে কে আটক করেনি। এদিকে ঘটনার চারদিন পরও একজন বকাটেকে পুলিম আট করতে ব্যর্থ হয়েছে। তার পারভিনের কলেজসহপাঠিরা অপরাধী রশিদকে আটকের দাবিতে মিছল করে টেকনাফ থানা গেরাও করে। এসময় কলেজ ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্না বলেন যতদিন বখাটেকে আটক করা না হবে যতদিন থানার প্রঙ্গণে আবস্থান করার কথার ঘোষনাদেয়। পরে টেকনাফ থানার সেকেন্ড অফিসার রাজু আহমেদ আগামী ৪৮ ঘন্টার মধ্যে বখাটে রশিদকে খোঁেজ বের করার কথায় আন্দোলন কারি টেকনাফ করেজ শিক্ষার্থীরা টেকনাফ থানা প্রাঙ্গান ত্যাগ করে।

নজির আহমেদ সীমান্ত

টেকনাফ

০১৮১৮০০৪৮১৮

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

২ responses to “টেকনাফ কলেজ ছাত্রীর অভিযুক্ত বখাটে রশিদকে গ্রেফতার করার দাবিতে টেকনাফ থানা ঘেরাও করে পারভিনের সহপাঠিরা”

  1. jahangir says:

    amader member chairman ra shudhu voter kichu din agey manusher kaje ashe voter por tader biostota bare jai,,? eta shobhabik, kotha r shobhai jane , tar mane amra member chairman BAAD dile bhalo hoi , kono keho tader ke vote debe na eta holo shasti , otherwys a rokom chulte thakbe ,,,,,

  2. Rakib says:

    বখাটেরা এখন গ্রাম গন্জে ও ইভটিজিং করতেছে এদেরকে সমাজ থেকে বহিস্কার করা দরকার সাথে উপযুক্ত শাস্তি দিয়ে …….।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT