টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে সিএনজি চালক খুন তালিকা দিন, আমি তাঁদের নিয়ে জেলে চলে যাব: একজন পুলিশও পাঠাতে হবে না: বাবুনগরী টেকনাফ উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে মানসিক রোগিদের মধ্যে খাবার বিতরণ বাংলাদেশে নারীর গড় আয়ু ৭৫, পুরুষের ৭১: ইউএনএফপিএ ফেনসিডিল বিক্রির অভিযোগে ৩ পুলিশ কর্মকর্তা প্রত্যাহার দেশের ৮০ ভাগ পুরুষ স্ত্রীর নির্যাতনের শিকার’ এ বছর সর্বনিম্ন ফিতরা ৭০ টাকা, সর্বোচ্চ ২৩১০ হেফাজতের বর্তমান কমিটি ভেঙে দিতে পারে: মামলায় গ্রেফতার ৪৭০ জন মৃত্যু রহস্য : তিমি দুটি স্বামী – স্ত্রী : শোকে স্ত্রী তিমির আত্মহত্যাঃ ধারণা বিজ্ঞানীর দেশে নতুন করে দরিদ্র হয়েছে ২ কোটি ৪৫ লাখ মানুষ

টেকনাফ-কক্সবাজার সড়কের পানের ছড়ায় ডাকাতি …..

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৩
  • ১৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

টেকনাফ নিউজ ডেস্ক *** কক্সবাজার-টেকনাফ সড়কের পানের ছড়া ঢালায় রাস্তায় গাছ ফেলে যাত্রীবাহী মিনিবাস ও মোটর সাইকেলে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় সশস্ত্র ডাকাতদল ব্যাপক গুলি বর্ষণ করলেও পার্শ্ববর্তী তুলাবাগান হাইওয়ে পুলিশের টহল দলের সদস্যরা রহস্য জনক ভাবে ডাকাত কবলিতদের উদ্ধারে এগিয়ে আসেনি বলে অভিযোগ উঠেছে। ডাকাতের গুলিতে একটি যাত্রীবাহী মিনিবাসে ব্যাপক ক্ষয়ক্ষতি হলেও ভাগ্যক্রমে চালকের দূরদর্শিতায় ৩৫জন যাত্রী হতাহতের ঘটনা থেকে রক্ষা পেয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাত ১১টায়। গত ১৫দিনের ব্যবধানে এ সড়কের উক্ত এলাকায় একাধিকবার গণডাকাতির ঘটনা ঘটেছে।
কক্সবাজার-উখিয়া পর্যন্ত সী-লাইন মিনিবাস পরিবহনের ৮১নং গাড়ীর চালক মোঃ আবদুস ছবুর গতকাল বুধবার বলেন, মঙ্গলবার রাত ১১টার দিকে কক্সবাজার থেকে ৩৫জন যাত্রী নিয়ে উখিয়া আসার পথে পানের ছড়া ঢালায় ১৮-২০ জনের সশস্ত্র ডাকাতদল রাস্তায় গাছের ব্যারিকেড সৃষ্টি করে গাড়ী ডাকাতির চেষ্টা করে। এ সময় যাত্রীদের সাবধান থাকার আহবান জানিয়ে ঝুঁকি নিয়ে ব্যারিকেডের উপর দিয়ে দ্রুত গতিতে গাড়ী নিয়ে চলে আসি। পেছন থেকে ডাকাতদল ব্যাপক হারে উপর্যপুরি গুলি বর্ষন করতে থাকে। ডাকাতের বেপরোয়া গুলি বর্ষণে গাড়ীর সামনে-পেছনে ও দু’পাশে বডি ঝাজঁরা হয়ে যায়। ভাগ্যক্রমে এ সময় কোন যাত্রী হতাহত হয়নি। ডাকাতের কবল থেকে বেঁচে এসে পার্শ্ববর্তী তুলাবাগান হাইওয়ে পুলিশের নিকট ঘটনা জানালে পুলিশের পক্ষ থেকে ডাকাত প্রতিরোধ করা তাদের কাজ নয় বলে জানিয়ে দেওয়া হয়। এর পর পর মোটর সাইকেল নিয়ে কক্সবাজার থেকে উখিয়া আসার পথে ২ আরোহী কাজী সেলিম ও শাহ কামাল জানান, সশস্ত্র ডাকাতদল ব্যাপক মারধর করে তাদের কাছে থাকা মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। উল্লেখ্য গত ২১ জুন রাত ১টার দিকে কক্সবাজার উখিয়া ফেরার পথে আওয়ামীলীগ নেতা আবুল মনছুর চৌধুরী গংও একই স্থানে ডাকাতের কবলে পড়ে। এ সময় ডাকাতদল তাদের কাছ নগদ লক্ষাধিক টাকা, মোবাইল ছিনিয়ে নিয়ে মারধর করে তাড়িয়ে দেয়।
উখিয়া জীপ, মাইক্রো ও মিনিবাস শ্রমিক সমবায় সমিতির লিঃ’র সাধারন সম্পাদক তোফায়েল আহমদ ক্ষোভ প্রকাশ করে বলেন রমজান আসার অনেক পূর্ব থেকে সশস্ত্র ডাকাতদল কক্সবাজার-টেকনাফ সড়কের তুলাবাগান হাইওয়ে পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকায় সন্ত্রাসের রাম-রাজত্ব কায়েম করছে। এভাবে চলতে থাকলে যাত্রী ও চালক, হেলপারদের নিরাপত্তার স্বার্থে যান চলাচল বন্ধ করে দিতে বাধ্য হব। তুলাবাগান হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সারওয়ার আলমের নিকট জানতে চাইলে তিনি সড়কে ব্যারিকেড সৃষ্টি করে ডাকাতি ও ব্যাপক হারে গুলি বর্ষণের কথা স্বীকার করে বলেন, ডাকাত প্রতিরোধ করা নয়, অবৈধ যানবাহন তল্লাশি করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হাইওয়ে পুলিশের কাজ ।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT