টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফ-উখিয়ায় বিদেশী মদের চালানসহ যুবক আটক

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ৯ ডিসেম্বর, ২০১২
  • ১৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

এটি এন ফায়সাল , টেকনাফ …সাবরাং এ বিদেশী ৩শ বোতল মদসহ সৈয়দ আলম(৩০) নামক যুবককে আটক করেছে পুলিশ। সে সাবরাং ইউনিয়নের আদর্শ গ্রামের মৃত খুইল¬্যা মিয়ার ছেলে। পুলিশ জানায়, গত ৭ ডিসেম্বর শুক্রবার গভীর রাতে মায়ানমার থেকে চোরাই পথে মাদকের চালান এনে মজুদের সংবাদ পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশের এসআই আনোয়ার ও এএসআই শরীফুলের নের্তৃত্বে পুলিশ সাবরাং ইউনিয়নের পেন্ডলপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩শ বোতল রুবি ও মারডেলি রাম মদসহ ওই পাচারের সহায়তাকারীকে আটক করতে সক্ষম হয়।
আটক যুবক জানায়, টেকনাফ সদর ইউনিয়নের দরগারছড়ার মো. আলী নামক এক ব্যাক্তি উক্ত স্থান দিয়ে মাদকের চালান মায়ানমার থেকে আনে। আমাকে শ্রমিক হিসাবে সেখানে নিয়ে যায়।
টেকনাফ থানার অফিসার ইনর্চাজ মো. ফরহাদ জানায়, রাতের আধারে মায়ানমার থেকে চোরাই পথে মাদকের একটি চালান এনে মজুদের সংবাদে পেয়ে অভিযান পরিচালনা করে ৩০০ বোতল মদ জব্দ করা হয়েছে। এ মাদকের সাথে জড়িত ব্যক্তিদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি। ////////////////////////////////////////////////////                                                                                              উখিয়া বালুখালী বিজিবির সদস্যরা গতকাল শনিবার ভোরে সীমান্তের কাটা পাহাড় এলাকায় লুকিয়ে রাখা ৩৫ বোতল বিদেশী মদ উদ্ধার করেছে। বিজিবির নায়েব সুবেদার আবু তাহের জানান, স্থানীয় পাচারকারী চক্র মিয়ানমারের তৈরী এসব মাদক দ্রব্য স্থানীয় ভাবে বাজারজাত করার জন্য নিয়ে আসছিল। গোপন সূত্রে সংবাদের ভিত্তিতে বিজিবির টহল পার্টি উক্ত মদ গুলো উদ্ধার করে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT