টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফে ২ ইয়াবা ব্যবসায়ী আটক

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৪৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

এম আমান উল্লাহ আমান :: টেকনাফে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা অভিযান চালিয়ে ৪ হাজার ইয়াবা ও মোবাইল ফোনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

তারা হলেন- টেকনাফ থানাধীন বাহারছড়া নোয়াখালী কোনাপাড়া এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে আমির হোছেন (৪৮) ও সদর ইউনিয়নের দক্ষিণ লেঙ্গুরবিল এলাকার কালা মিয়ার ছেলে আমান উল্লাহ (২৫)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় সহকারী পরিচালক ও উখিয়া-টেকনাফ সার্কেলের কমান্ডিং অফিসার সিরাজুল মুস্তফা মুকুল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে টেকনাফ পৌরসভার হোটেল রাজমহল (পুরাতন বাসস্ট্যান্ড) এর সামনে সিএনজি স্টেশনস্থ রাস্তা উপর ও সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের দক্ষিণ লেঙ্গুরবিল ২নং আসামীর নিজ দখলীয় বসত-ঘরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের পরিচালক তাঁরই নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে তাদের আটক করেন।

এ সময়ে তাদের নিকট থেকে ৪ হাজার পিস ইয়াবা ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তিনি আরও জানান, তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর উদ্ধারকৃত ইয়াবা ও মোবাইল ফোনসহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT