টেকনাফে ১০০ জন খেলোয়াড়দের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন : ইউএনও

প্রকাশ: ২৪ মে, ২০২০ ১:৩০ : পূর্বাহ্ণ

নুরুল হোসাইন,টেকনাফ:::
টেকনাফ উপজেলার শতাধিক অস্বচ্ছল খেলোয়াড়দের মাঝে উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে উত্তরণ নামক এনজিও-র সহযোগিতায় ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন, টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম সাইফ।

২৩ শনিবার বিকেল ৪ ঘটিকার সময় টেকনাফ উপজেলা আদর্শ্য কেজি স্কুল মাঠ প্রাঙ্গনে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সিফাত উদ্দিন রহমান ও উপজেলা
ক্রীড়া সংস্থার সকল নেতৃবৃন্দরা।

টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম (সাইফ) বক্তব্যে বলেন,  প্রথমে আল্লাহর কাছে শুকরিয়া জানাই। আপনাদের সকলের প্রতি সব সময় সহানোভূতি আছে বা থাকবে। আমি জানি টেকনাফে ভাল ভাল খেলোয়ার আছে। তবে পরিস্থিতির ভালো থাকতো টেকনাফের খেলোয়াররা অনেক জীবিকা নির্বাহ করতে পারতেন। খেলোয়াররা করোনাভাইরাস পরিস্থিতির কারনে সব দিক দিয়ে বঞ্চিত । করোনাভাইরাস পরিস্থিতির হওয়ায় লকডাউনের কারনে খেলাধুলা স্থগিত হয়েছে। তিনি আরো বলেন, ঈদ চলে আসছে দয়াকরে বাহিরে ঘোরাপিড়া করবেন না। বাহিরে কোথাও যাবেন না। এবারের ঈদ টা কিন্তু ভিন্ন । বাহিরে যাদের আত্বীয় স্বজন আছে তাদেরকে ফোনে বা অনলাইনের মাধ্যমে ঈদ শুভেচ্ছা জানিয়ে দেবার জন্য অনুরোধ করেন। এবার ঈদগাহ ময়দানে ঈদের নামাজ হবে না। যায়নামাজ সাথে নিয়ে গিয়ে মসজিদে নামাজ পড়বেন।
আবারো অনুরোধ করে বলেন, নিজারা সচেতন হউন বা প্রতিবেশীদেরকে সচেতন করার জন্য চেষ্ঠা চালিয়ে যাবেন।

উল্লেখ্য, সেবাই ধর্ম, সেটা যদি হয় সৃষ্ঠির সেরা মানবসেবা, নিঃশ্বন্দেহে সৃষ্টিকর্তার কাছে হবে অত্যাধিক পছন্দের এবং আনুগত্যের। আবেগ অনুভূতি, ভালোলাগা মন্দ লাগা,প্রেম ভালোবাসা মনুষ্যত্ব নিয়েই গড়া একজন মানুষ,শৃংখলা ও শান্তি ও জনগনের সেবক হিসেবে প্রিয় মাতৃভূমির অত্যন্ত প্রহরী দেশ প্রেমিক টেকনাফ উপজেলার ইউএনও । সবার মতো মানুষ। সে মানুষটা যখন জনগনের প্রকৃত সেবক হয় তাহলে একটি সমাজ ও দেশের জন্য বিরাট গৌরবের। সেটা প্রমান করলেন টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম সাইফ।
তিনি পেশাগত দায়িত্বের সীমানা পেরিয়ে চলমান করোনা ভাইরাস নামক ভয়াবহ বিপদে জাতীর ক্রান্তিকালে গৃহবন্ধি মানুষের মৌলিক চাহিদা পুরণে এগিয়ে আসে ইউএনও। মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য এই শব্দগুলোর যথার্থ বাস্তবায়ন করেছেন। এবং নিজেও হয়েছেন অসহায় জনগুষ্ঠি ও ক্রীড়া খেলোয়ারদের কাছে প্রশংসিত।
লকডাউনে থাকা অসহায় খেলোয়ারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে মানুষ হয়ে মানবিকতার পরিচয় দিয়েছেন টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম সাইফ।
এই ধরনের উদ্যোগে অনেক অসহায় ও খেলোয়ারদের মানুষের মনে জায়গা করে নিয়েছেন তিনি। এই মহৎ কাজের জন্য আল্লাহর দরবারে কৃতজ্ঞা ও শোকরিয়া জানিয়েছেন টেকনাফ উপজেলা ক্রীড়া সংস্থার সকল নেতৃবৃন্দ ও খেলোয়াররা ।


সর্বশেষ সংবাদ