টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফে হ্নীলা বিএনপির রাজনীতি ক্রমান্বয়ে উত্তপ্ত হয়ে উঠেছে

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ১৩ ফেব্রুয়ারি, ২০১৩
  • ১৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক, টেকনাফ…টেকনাফে হ্নীলা বিএনপির রাজনীতি ক্রমান্বয়ে উত্তপ্ত হয়ে উঠেছে। সংগঠনের গঠনতন্ত্র মানা হচ্ছেনা। বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত সকলে নেতৃত্বের জন্য মরিয়া হয়ে উঠেছে। এতে কেউ কারও তোয়াক্কা করছেনা। দলের “চেইন্ড অব কমান্ড” ভেঙ্গে পড়েছে। বিএনপি, যুবদল ও ছাত্রদলের একাধিক নেতা ও কর্মীদের সাথে কথা বলে জানা যায়, বর্তমানে টেকনাফ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের বিএনপি, যুবদল ও ছাত্রদলের ওয়ার্ড কমিটি গঠনের প্রক্রিয়া চলছে এবং কোথাও কোথাও কমিঠি গঠন করা হয়েছে। এতে পক্ষে বিপক্ষে অবস্থান নিয়ে হাতাহাতি, গালমন্দ ও মারামারির বা উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে চলেছে। এ নিয়ে বিএনপি টেকনাফ উপজেলার সর্বোচ্চ নীতি নির্ধারকগণ উভয় পক্ষকে শান্ত থাকতে বললেও কেউ তোয়াক্কা করছেনা। বিশেষ করে হ্নীলায় বিএনপি ও যুবদলের মধ্যে নিত্য সংঘর্ষ ও উত্তপ্ত  বাক্য বিনিময়ের মাধ্যমে প্রতিদিন উৎকন্ঠায় কাটছে সাধারন নেতা-কর্মীরা। গত ২ ফেব্রুয়ারী হ্নীলা উত্তর শাখা বিএনপির আহবায়কের হাতে একই শাখার যুবদলের আহবায়ক লাঞ্চিত, ১০ ফেব্রুয়ারী ২ ছাত্রদলের নেতাদের মধ্যে হাতাহাতি ও উত্তপ্ত বাক্য বিনিময় এবং ১১ ফেব্রুয়ারী হ্নীলা ৪নং ওয়ার্ড বিএনপির কাউন্সিল চলাকালে অর্তকিত সন্ত্রাসী হামলার মত ঘটনা ঘঠেছে। সর্বশেষ হামলায় যুবদল ও ছাত্রদলের ৩ নেতাকর্মী আহত হয়েছে। আহতরা হচ্ছে যুবদল নেতা মোহাম্মদ মোরাদ হোসেন, মোহাম্মদ আলম ও ছাত্রদল নেতা মোহাম্মদ আলম। বর্তমানে তারা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ হামলার ঘটনায় পক্ষ বিপক্ষ বক্তব্য শুনা যাচ্ছে।
এব্যাপারে উপজেলা বিএনপি সভাপতি সরওয়ার কামাল চৌধুরী বলেন- হ্নীলা বিএনপির সুনাম নষ্ট করার জন্য যুবদলের বিবাদমান চিহ্নীত একটি গ্রুপ অনুচর হয়ে আমাদের সম্মেলনে হামলা চালিয়ে নেতাকর্মীদের আহত করেছে এবং আমরা চিহ্নীত করে  তাদের বিরুদ্ধে শিগশিরই ব্যবস্থা গ্রহন করব।
উল্লেখ্য, টেকনাফ উপজেলা যুবদলের মার্কিন-হাসানের নেতৃত্বে একটি এবং দেলোয়ার-ছেবরের অপর একটি যুবদল গ্রুপ সক্রিয় রয়েছে।
হ্নীলা বিএনপির ঐতিহ্য ফিরে আনতে এবং সূষ্ট রাজনীতির ধারা বজায় রাখতে বিএনপির সাধারন নেতা কর্মীরা উখিয়া-টেকনাফের নীতিনির্ধারক ও জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরীর হস্তক্ষেপ কামনা করেন। দ্রুত ব্যবস্থা গ্রহন না করলে বিএনপির রাজনীতি থেকে মুখ ফিরিয়ে নিবে বলে আশা করছেন হ্নীলা বিএনপির রাজনীতি বোদ্ধারা।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT