টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফে সাড়ে ৬হাজার ইয়াবাসহ আটক-২ : ২২বস্তা সার জব্দ মামলায় পলাতক-৫ : পুশব্যাক-২২

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ২৩ জানুয়ারি, ২০১৩
  • ১২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

হুমায়ূন রশিদ,টেকনাফ।
টেকনাফ ৪২ বিজিবির বিভিন্ন বিওপি জওয়ানেরা চোরাচালান বিরোধী ঝটিকা অভিযান চালিয়ে বিপূল পরিমান সার জব্দ করে জড়িত থাকার অপরাধে ৫জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এছাড়া সাড়ে ৬হাজার ইয়াবাসহ ২জনকে আটক করেছে। অবৈধ অনুপ্রবেশের দায়ে ২২ রোহিঙ্গা নারী পুরুষকে আটক করে স্বদেশে ফেরত পাঠিয়েছে।
বিজিবি সুত্র জানাযায়-টেকনাফ ৪২বিজিবির হোয়াইক্যং বিওপি জওয়ানেরা গোপন সংবাদের ভিত্তিতে  ২২ জানুয়ারী বিকাল সাড়ে ৫টারদিকে হোয়াইক্যং জুয়ারীখোলা এলাকার মোরাপাড়ায় অভিযান চালিয়ে মিয়ানমারে পাচারের জন্য মওজুদ করা ২২বস্তা সার জব্দ করে। পাচারে জড়িত থাকার স্থানীয় তৈয়ম গোলামের পুত্র মোঃ আলম(৩৫),ছৈয়দ আলম(৩৮), নুর হোসেনের পুত্র আব্দুস সালাম(৪০), মৃত উলা মিয়ার পুত্র আজদার আলী(৩৫) ও কালা সওদাগরের পুত্র মোঃ দেলোয়ার(৩৫) কে পলাতক আসামী করে মামলা দায়ের করা হয়। সন্ধ্যায় দমদমিয়া বিওপি যানবাহনে তল্লাশী চালিয়ে গোল্ডেন কান্ট্রি মদ-৫পিস,এবং সীমান্তে অভিযান চালিয়ে ৩৫০কেজি চিনি জব্দ করেছে। রাত ১০টায় শাহপরীর দ্বীপ বিওপি জওয়ানেরা সীমান্তে অভিযান চালিয়ে ২২রোহিঙ্গা নারী-পুরুষ ও শিশুকে আটক করে। রাত সাড়ে ১১ টারদিকে তাদের একই পয়েন্ট দিয়ে স্বদেশে ফেরত পাঠানো হয়।
২৩-জানুয়ারী ভোররাতে হ্নীলা বিওপি জওয়ানেরা সীমান্তে অভিযান চালিয়ে ১হাজার ৬৫কেজি চিনিসহ নৌকা জব্দ করা হয়। সকাল সোয়া ৮টারদিকে টেকনাফ সদর বিওপি জওয়ানেরা ২নং স্লুইচ গেইট এলাকায় অভিযান চালিয়ে ৬হাজার ৫শ ৫৬পিস ইয়াবাসহ উত্তর জালিয়া পাড়া এলাকার মৃত মোঃ মকতুল হোসেনের পুত্র মোঃ সিদ্দিক(৪০) ও মোঃ সোলতানের পুত্র মোঃ আব্দুস সালাম(২৮)কে আটক করে। আটককৃত ইয়াবার মূল্য ১৯লাখ ৬৬হাজার ৮শ টাকা। ধৃত আসামীদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে। টেকনাফ ৪২বিজিবি অধিনায়ক অভিযানের সত্যতা স্বীকার করেন। ############
হ্নীলায় ১ মহিলা প্রহৃত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন!
নিজস্ব প্রতিনিধি,টেকনাফ।
টেকনাফের হ্নীলায় প্রতিবেশী পরিবারের সাথে কথা কাঁটাকাটির জেরধরে ১মহিলা প্র‎হৃত হয়ে উপজেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
অভিযোগে জানাযায়-গত ২২ জানুয়ারী দুপুর সাড়ে ১২টারদিকে টেকনাফের হ্নীলা উলুচামরী এলাকার হামজারছড়া এলাকার মৃত ছৈয়দ আলমের স্ত্রী নুর জাহানের সাথে প্রতিবেশী নুরুন্নবী প্রকাশ ভেক্কার স্ত্রী খতিজা বেগম (২৭) এর কথা কাটা কাটি হয়। এরই জেরধরে মৃত ছৈয়দ আলমের পুত্র বাদশা মিয়া-(২৭)  খতিজা বেগমকে বেদম প্রহার করে মারাতœক জখম করে। স্থানীয় লোকজন উক্ত গৃহবধুকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা সদর হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে অভিযুক্ত বাদশা মিয়ার সাথে যোগাযোগ করা হলে বলেন- ঐ মহিলা অতিরঞ্জিত গালমন্দ করার কারনে সংঘর্ষের ঘটনা ঘটে। ########################

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT