হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদ

টেকনাফে সাবেক চেয়ারম্যান আনোয়ার মিয়ার জানাযা সম্পন্ন

নুরুল হোসাইন,টেকনাফ:
টেকনাফে মরহুম মৌলভী ফজলুল করিমের ছেলে সদর ইউনিয়নের ভাইস চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, কৃষকলীগের সভাপতি ও হাইকোর্টের বিচারপতি মোহাম্মদ আলী’র পিতা বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, দানবীর আনোয়ার মিয়া (৯২) এর জানাযা সদর ইউনিয়নের হাবির পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বেলা ১১ টায় সম্পন্ন হয়েছে।
বক্তব্য রাখেন,হাইকোর্টের বিচারপতি মোহাম্মদ আলী।
এসময় উপস্থিত ছিলেন,উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ আব্দুর রহমান বদি (সিআইপি),সাবেক সাংসদ ও টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী, সাবেক সাংসদ ও জেলা বিএনপির সভাপতি মোঃ শাহাজাহান চৌধুরী, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব শফিক মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল হাসান, সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল মনছুর,উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল হুদা,উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল হুদা, সাবেক পৌর প্রশাসক এস,এম,ফারুক বাবুল, সাবেক উপজেলা ভাইচ-চেয়ারম্যান ইউনুছ বাঙ্গালি,আওয়ামীলীগের সিনিয়র সহ-সহসভাপতি জহির হোসেন এম এ, সদস্য সোনা আলী, সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন সহ অসংখ্য গুণীজন অংশ গ্রহন করেন।

উল্লেখ্য,গত বৃহস্পতিবার(০৮ আগস্ট) সকাল সাড়ে ৫টায় বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৫ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তিনি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন।
তাঁর দুই ছেলে মোহাম্মদ আলী হাইকোর্টের বিচারপতি ও ছোট ছেলে মো. হারুন কানাডা প্রবাসী। টেকনাফের রাজনৈতিক-সামাজিক অঙ্গনে তিনি অত্যন্ত সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি হিসাবে পরিচিত ছিলেন। তার মৃত্যুতে সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.