হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদ

টেকনাফে রেডক্রিসেন্ট সোসাইটি উপজেলা ইউনিটের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

মোঃ ফরহাদ আমিন,টেকনাফ:
বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি কক্সবাজার জেলার আওতাধীন টেকনাফ ইউনিটের উদ্যোগে বার্ষিক বনভোজন- ১৯অনুষ্ঠিত হয়। শনিবার (৫অক্টোবর)বাহারছড়া ইউপি জাহাজপুরা এলাকায় বনবিভাগের ইকু পার্ক পর্যটন কেন্দ্রে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে এই বনভোজন অনুষ্ঠিত হয়। বনভোজনে উপজেলার রেডক্রিসেন্ট ইউনিটের সক্রিয় যুব সদস্যরা সকাল থেকে বিকাল পর্যন্ত অনেক আনন্দো উল্লাস করেন।


তাদের আনন্দে আর উল্লাসে পুরো বনভোজন স্থান বর্ণীল হয়ে ওঠে।এই আনন্দ আর উল্লাস ছড়িয়ে পরে চারদিক। যুব সদস্যদের আয়োজনে অনুষ্ঠিত হয় হাঁড়িভাঙ্গা,মিউজিক বল নিক্ষেপ প্রতিযোগিতা,আরো ছিলো চেয়ার সেটিং, স্বর্ণহাঁড়ি,ফুটবল,কুইজ প্রতিযোগিতা সহ নানা আয়োজন ছিল বনভোজনে।

বনভোজনে মধ্যাহ্নভোজ শেষে র‍্যাফেল ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
বনভোজনের প্রধান আকর্ষন ছিলেন,যুব সদস্যরা দিন ভর ঘুরে যেন আনন্দো উল্লাসে মেতে উঠে।খেলা ধুলার পাশাপাশি,কেউ তুলছে ছবি,কেউবা সেলফি,কেউবা মনের সুখে গান গেয়ে ইকুপার্কে এক প্রান্ত থেকে অন্য প্রান্ত ঘুরে বেড়িয়েছে।
আলোচনা সভা ও পুরস্কার বিতরণ আনন্দ ভোজন অনুষ্ঠানে টেকনাফ রেডক্রিসেন্ট যুব ইউনিটের অধিনায়ক মো:ইমান হোসাইনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন,কক্সবাজার জেলা রেডক্রিসেন্টের ইজজিকিউটি মেম্বার জয়নাল আবেধীন,
কক্সবাজার জেলা ইউনিটের যুব প্রধান আসিফ রাইহান কাফি,জার্মান রেডক্রসের কু অডিনেটরর মদুধ আহম্মদ,জার্মান রেডক্রসের সিনিয়র অফিসার মিজান, রাফিউল,জার্মান রেডক্রসের প্রজেট অফিসার সাওয়ুন, কক্সবাজার জেলা রেডক্রিসেন্টে ইউনিটের ট্রেনিং ডিপার্টমেন্টের প্রধান মাহমুদুল হাসান চমক,টেকনাফ সাংবাদিক ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম সাইফী,সাধারণ সম্পাদক নুরুল হোসাইন,সাংবাদিক ফরহাদ আমিন,উপজেলার যুব- প্রধান আবুসিদ্দিক সহ বিভিন্ন ইউনিয়নের আর সিইউ সকল সদস্য বৃন্দ প্রমুখ।
অনুষ্ঠানে অতিথিদের ফুল দিয়ে বরণ করেন উপজেলা যুব রেডক্রিসেন্ট ইউনিটের নেতৃবৃন্দরা।
এ সময় স্বাগত বক্তব্য রাখেন-রেডক্রিসেন্ট ব্লাড গ্রুপের প্রধান সাইফুল্লাহ হাবিব।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.