টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফে মেয়র পদে আ’লীগের প্রার্থী কে হচ্ছেন ?

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০১৫
  • ১২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

নুর হাকিম…
টেকনাফ পৌরসভায় কে হচ্ছেন আ’লীগের দলীয় মেয়র প্রার্থী কে হেচ্ছন? টেকনাফ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর হাজী নুরুল বশর, নাকি উপজেলা আওয়ামীলীগের সদস্য মেয়র হাজী মো: ইসলাম ও পৌর আওয়ামীলীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী ?
এছাড়া রয়েছে যুবলীগ নেতা আবদুল আমিন ও ওলামালীগের মাও: মুজিবুর রহমান।
এ নিয়ে পৌর এলাকাসহ গোটা উপজেলায় চলছে আলাপ-আলোচনা । শুভেচ্ছা, অভিনন্দন আর ভোটারদের দোয়া চেয়ে এ ৫ সম্ভাব্য প্রার্থীর ব্যানার-পোষ্টারে ছেয়ে গেছে গোটা পৌর এলাকা। ৫’জনেই দিনরাত নিরলস ভাবে পৌরবাসীদের সাথে সালাম ও কুশল বিনিময় সহ কোলাকুলিতে ব্যস্ত সময় পার করছেন। আ’লীগের লক্ষ্য যে কোন মূল্যে টেকনাফ পৌরসভায় দলীয় মেয়র প্রার্থীকে বিজয়ী করা। তবে বিএনপি’তেও শুরু হয়েছে আলাপ-আলোচনা।
জানা গেছে, জেলা, উপজেলা আওয়ামীলীগ নের্তৃবৃন্দের নজর এখন টেকনাফ পৌর নির্বাচনে দলীয় প্রার্থীকে বিজয়ী করার লক্ষে সঠিক প্রার্থী বাছাইয়ের দিকে। দলীয় সমর্থনের আশায় দলের ৫ প্রভাবশালী মনোনয়ন প্রত্যাশী ইতিমধ্যেই কোমর বেঁধে নেমে পড়েছে মাঠ দখলের প্রতিযোগীতায়।
বর্তমান মেয়র হাজী মো: ইসলাম ঢাকায় বসবাস করলেও বর্তমানে চৌধুরীপাড়ায় থাকেন এবং পৌর নির্বাচনের লক্ষ্যে প্রস্ত্ততি গ্রহণ শুরু করেন। বিপুল পরিমাণ দান-খয়রাত, দরীদ্রদের সহযোগীতা সহ বিভিন্ন সামাজিক উন্নয়নে বিশেষ অবদান রাখায় তার প্রতি পৌরবাসীর বিশেষ আনুকূল্য রয়েছে।
অপরদিকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী নুরুল বশর স্থানীয় প্রতাপশালী পরিবারের সন্তান হওয়া ও বংশীয় প্রভাবের কারণে তার প্রতিও পৌরবাসীর রয়েছে ব্যাপক সমর্থন। তিনিও ব্যানার পোষ্টার-লিফলেট টানিয়ে পৌরবাসীর দোয়া প্রার্থনা করে চলেছেন।
এছাড়া পৌর আওয়ামীলীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী তিনিও দীর্ঘদিন ছাত্র রাজনীতি থেকে শুরু করে যুবলীগসহ অঙ্গসংগঠন ও মূলদলের সাথে সম্পৃক্ত ছিলেন এবং দলের নেতাকর্মীদের সাথে সুখে-দু:খে ছিলেন। তারই অবদান রয়েছে ব্যাপক।

পৌরসভার বিভিন্ন এলাকার শতাধিক ভোটারদের সাথে আলাপকালে তারা জানান, টেকনাফ পৌর নির্বাচনে আওয়ামীলীগ থেকে দলীয় একক প্রার্থী দেওয়া হলে এবং অভ্যন্তরীন সকল কোন্দল-বিভেদ ভুলে দলীয় নেতাকর্মীরা একযোগে কাজ করলে বিজয় নিশ্চিত।
তপশীল ঘোষনার দিন তারিখ যতই ঘনিয়ে আসছে ততই হেভিওয়েট প্রার্থীদের তোড়জোড় বাড়ছে। এ নির্বাচনে বিএনপি’র কোনো প্রার্থীর নাম শোনা না গেলেও সরকার দলীয় আওয়ামী লীগের স্থানীয় ও জাতীয় পর্যায়ের নেতারা মনোনয়ন পাওয়ার জন্য উঠেপরে লেগেছে। কে পাচ্ছেন আওয়ামী লীগ থেকে মনোনয়ন এ নিয়ে আলোচনা তুঙ্গে উঠেছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT