হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদ

টেকনাফে মেলার নামে জোয়া ও ইয়াবার আসর বন্ধে ওলামাদের হুঁশিয়ারি

ইকবাল আজিজ, টেকনাফ::: বণিজ্য মেলার নামে নাচ গান জোয়া ইয়াবা সেবনের আসর বন্ধের দাবিতে ২০ এপ্রিল বাদ আসর বাস স্টেশন  জামে মসজিদে ওলামায়ে কিরামদের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে ।
মাওলানা মাহবুবুর রহমানের সভাপতিত্বে, অনুষ্ঠিত মতবিনিময় সভায় সকলের দাবী    টেকনাফের জমিন থেকে এই অশ্লীলতা বন্ধ করাতেই হবে।
প্রকাশ্য জুয়ার আসর, অবৈধ নাচ গান ও ইয়াবা মদ গাজা সেবন, মা-বোনদের ইজ্জত হরণের আসর বন্ধ করা  সকলের   ঈমানি দায়িত্ব ।
বৈঠকে  সিদ্ধান্ত হয় যে  প্রাথমিক পর্যায়ে মঙ্গলবার প্রশাসন বরাবর স্মারকলিপি প্রদান করা হবে, এরপর সর্বস্তরের জনগণ নিয়ে মানববন্ধন করা হবে, তারপরেও যদি অশ্লীল গান-বাজনা জুয়ার আসর বন্ধ করা না হয়, টেকনাফের ওলামাই একরামসহ সর্বস্তরের আল্লাহ ভীরু মুসলিম জনতা কি নিয়ে অবৈধ গান বাজনার আসর ভেঙ্গে দেয়ার পদক্ষেপ নেয়া হবে বলে হুঁশিয়ারি দেন ।
সভায় বক্তরা আরু বলেন টেকনাফে মরণ নেশা ইয়াবা বন্ধের পথে, কিন্তু এই মেলার আসর কে কেন্দ্রকরে ইয়াবার নতুন জুয়ার শুরু হবে। ছুরি, ছিনতাই ও বখাটের উপদ্রপ বেশি হওয়ার আশংকা রয়েছে।

প্রকাশ্যে অনেকেই মাদক সেবন করে চলেছে ,  এ ব্যাপারে যদি পদক্ষেপ নেয়া না হয়

আগামী প্রজন্ম অনেকেই মরণনেশা সেবনে  জাতি ধংশ হয়ে যাবে।

বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাওলানা মোঃ শফিক আহমদ ছুফী , মওলানা মোহাম্মদ তৈয়বুর রহমান ,সাংবাদিক সাইফুল ইসলাম সাইফী, মাওলানা আশরাফ আলী, মাওলানা ফিরোজ আহমদ,মাওলানা সাইদুল ইসলাম মেম্বার, হাফেজ মাওলানা আব্দুল গফুর, মাওলানা ইকবাল আজিজ, মাওলানা রেজাউল হাসান, মাওলানা এমদাদ উল্লাহ ,মাওলানা মোহাম্মদ ইসলাম, মাওলানা লুৎফুর রহমান প্রমুখ ।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.