টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফে মালয়েশিয়ায় আদম পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ২৪ নভেম্বর, ২০১২
  • ১৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুহাম্মদ ছলাহ্ উদ্দিন, টেকনাফ ॥…টেকনাফ সৈকত দিয়ে অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়ায় আদম পাচারকারী দালাল চক্রের ৩ সদস্যকে পুলিশ-বিজিবি পৃথক অভিযান চালিয়ে আটক করে।

টেকনাফ থানার ওসি মোঃ ফরহাদ জানান, শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে এএসআই কাউসার আহমদের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদ পেয়ে পৌরসভাস্থ অলিয়াবাদ এলাকার হোটেল আল-আব্বাস থেকে তাকে আটক করে। তিনি সাবরাংয়ের মিস্ত্রিপাড়া এলাকার মৃত জালাল আহমদের পুত্র। তিনি নিজেকে সাবরাং ৯ নং ওয়ার্ড আ’লীগ সভাপতি ও একই ওয়ার্ডের কমিউনিটি পুলিশিংয়ের সহ-সভাপতি পরিচয় দিয়ে এসব অপকর্ম করে বেড়াত বলে স্থানীয় সূত্র নিশ্চিত করেছে। দুপুরে আটকৃতকে আদালতে প্রেরণ করা হয়েছে। আটক শরীফ হোসেন পুলিশের তালিকাভুক্ত মালয়েশিয়ায় মানব পাচারকারী চক্রের একাধিক মামলার পলাতক আসামি বলে পুলিশ সূত্রে জানা গেছে।

অপরদিকে টেকনাফ ৪২ ব্যাটালিয়ান বিজিবি’র কমান্ডিং অফিসার লে. কর্ণেল জাহিদ হাসান জানান, শুক্রবার গভীররাতে শাহপরীরদ্বীপ বিওপি’র কোম্পানী কমান্ডার মোঃ জাকারিয়ার নেতৃত্বে বিজিবি জওয়ানরা মিস্ত্রি পাড়া এলাকায় অভিযান চালিয়ে সাগরে ডাকাতি ও মালয়েশিয়ায় আদম পাচারকারী চক্রের দু’সদস্য হাজী কাদের হোছনের পুত্র মোঃ নুরুল আমিন বল্লা (৫৬) ও তার পুত্র মোঃ ইব্রাহীমকে (২৬) আটক করে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত দু’টি লম্বা কিরিচ ও মালয়েশিয়ায় প্রেরিত আদমদের জন্য মওজুতকৃত ঔষধ উদ্ধার করে।

###############

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

One response to “টেকনাফে মালয়েশিয়ায় আদম পাচারকারী চক্রের ৩ সদস্য আটক”

  1. alammahmud says:

    Bare bare GoGo tomi kaye jao Dan, Fade poray aber tomai Dite habay Dam! Thanks Mr. Kawser and others police men who captured the one of the most important culprit. Please ensure the punishment.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT