টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফে মালয়েশিয়াগামী ট্রলার ডুবি..মহিলাসহ ৩ জনের মৃতদেহ উদ্ধার, আটক-২

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ১৬ জুন, ২০১৩
  • ১২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

teknaf pic-16.06হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ =
টেকনাফের উপকূলে বঙ্গোপসাগরে মালয়েশিয়াগামী ১টি  ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। ১৬ জুন গভীর রাতে টেকনাফ উপজেলার সাবরাং কাটাবুনিয়া ঘাটের পশ্চিমে বঙ্গোপসাগরে এই ট্রলার ডুবির ঘটনা ঘটে। সন্ধায় এ রিপোর্ট লেখা পর্যন্ত সাবরাং মুন্ডার ডেইল ও মহেষখালীয়া পাড়া সৈকত থেকে একজন করে মোট ২জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃতদের মধ্যে মহিলা ২ জন। তবে এখনও তাদের পরিচয় জানা যায়নি। টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরহাদ সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধায় মহেষখালীয়া পাড়া সৈকত থেকে অজ্ঞাত এক মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
কোস্টগার্ড টেকনাফ স্টেশন কমান্ডার লে. মামুন জানিয়েছেন সাবরাং মুন্ডার ডেইল সৈকত থেকে আরও এক অজ্ঞাত মহিলার মৃতদেহ উদ্ধার করেছে। টেকনাফস্থ ৪২ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল জাহিদ হাসান জানান, বিকালে সাবরাং হাবিরছড়া থেকে মার্কিন (৩০)নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। এদিকে বিকালে কোস্টগার্ড সাবরাং কচুবনিয়া এলাকায় অভিযান চালিয়ে উক্ত ট্রলার ডুবির ঘটনায় জড়িত সন্দেহে ২ ব্যক্তিকে আটক করেছে। এরা হচ্ছে, কচুবনিয়ার মোঃ আইয়ুবের ছেলে মোঃ ইসমাঈল(২৫) ও আব্দুল মোনাফের ছেলে মোঃ কালাম(৩৫)।
এদিকে ট্রলার ডুবির এ ঘটনায় এখনো কমপক্ষে ৭ জন নিখোঁজ রয়েছে বলে স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে। একজন প্রত্যক্ষদর্শী জানান, ১৬ জুন রাত ২ টার দিকে কাটাবনিয়া ঘাট দিয়ে নুর আহমদের পুত্র মার্কিনের মালিকানাধীন ফিশিং ট্রলার করে ২৮ জন মালয়েশিয়াগামী যাত্রী গভীর বঙ্গোপসাগরে অপেক্ষমান ট্রলারে উঠিয়ে দিতে রওয়ানা দেয়। কিছুদূর গিয়ে যাত্রী বোঝাই ট্রলারটি ঢেউয়ের কবলে পড়ে ডুবে যায়। ট্রলারটি স্থানীয় মাঝি জাহান চালাচ্ছিল। স্থানীয় দালাল কাটাবনিয়ার শওকত, কচুবনিয়ার মোঃ আমিন, মোঃ ইসলাম প্রকাশ বাগু, ইমান হোসেনসহ একটি সিন্ডিকেট এদেরকে মোটা অংকের বিনিময়ে সাগরপথে মালয়েশিয়া পাচার করছিল। উক্ত ২৮ জনের মধ্যে ৩ জন মহিলা ও ৩ শিশু ছিল। তম্মধ্যে ২ জন মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। ###

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT