টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফে বসত-বাড়িতে দূধর্ষ ডাকাতি : আহত-৬

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১২
  • ১৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুহাম্মদ জাহাঙ্গীর আলম,টেকনাফ:

সীমান্ত জনপদ টেকনাফের উপকূলীয় বাহারছড়া ইউনিয়নে গভীর রাতে দূধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। লোকজনকে বেদম প্রহারের পর বাড়িতে থাকা নগদ টাকা,স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে যাওয়ার সময় লোকজন স্থানীয় ফাঁড়ির পুলিশকে বার বার ফোন করে ডাকাত দমনের আহবান জানালেও রহস্য জনক কারনে দায়িত্বরত পুলিশ সর্বস্ব লুটপাটের ঘন্টা পর ঘটনাস্থ পরিদর্শন করে উল্টো ডাকাতদের কূপাতে না পারায় ক্ষোভ প্রকাশ করেন।
স্থানীয় লোকজন জানান-১৯ ডিসেম্বর ভোররাত আড়াইটার দিক হতে সীমান্ত জনপদ টেকনাফের বঙ্গোপসাগর উপকূলীয় বাহারছড়া ইউনিয়নের উত্তর হাজমপাড়া ও জাহাজপুরা এলাকায় পর্যায়ক্রমে ২৫/৩০জনের স্বশস্ত্র ডাকাতদল আকস্মিক হানা দেয়। উক্ত ডাকাত দল প্রথমে উত্তর হাজমপাড়ার কবির আহমদ(৩২), পিতা-মোহাম্মদ আলী, নুরুল আমিন (১৮), পিতা-মোহাম্মদ আলী রশিদ আহমদ (৩৩), পিতা-মৃত মাতবর আলীর বাড়িতে হানা দেয়। লোকজন ডাকাত নেমেছে বলে শোরগোল হলে লোকজন জমায়েত হয়। তখন ডাকাত দল গুলিবর্ষণ করে। এতে উপরোক্ত ৩জন গুলিবিদ্ধ হয়। পুলিশকে খবর দেওয়া হলেও লুটপাটের ঘন্টা পর পুলিশ আসে। ততক্ষণে ৩ বাড়ির নগদ আড়াই লাখ, স্বর্ণের নাকফুল-৫টি,কাণফুল-৩জোড়া, মোবাইল-৭টি লুট করে নিয়ে যায়। এরপর উক্ত ডাকাত দল জাহাজপুরা এলাকার মৃত নাজির হোছনের পুত্র আবু তাহের(২৮), মোহাম্মদ ইউছুপের পুত্র এর বাড়িতে আক্রমন চালায়। বাঁধা দেওয়ায় ডাকাতদল বাড়ির মালিক আবু তাহের ও তার স্ত্রীকে এলোপাতাড়ি কূপিয়ে রক্তাক্ত করে নগদ ৪৫হাজার টাকাসহ কাপড়-চোপড় লুটপাট চালায়। আহতদের ভোরেই দ্রুত চিকিৎসার জন্য কক্সবাজারের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়।
স্থানীয় লোকজন ক্ষোভ করে বলেন-বর্তমান ফাঁড়ির পুলিশ ইনচার্জ দায়িত্ব নেওয়ার পর হতে মালয়েশিয়া আদম পাচার এবং ইয়াবা বহনকারীদের সাথে আতাঁত করে পাচারকারীদের নানাভাবে সহায়তা করে পকেটভারী করে চলছে। অথচ জনসাধানের বেতনে তারা চাকরী করলেও জনসাধারনের বিপদে পাওয়া যাচ্ছেনা।
বাহারছড়া ফাঁড়ির আইসি আব্দুল মোনাফ জানান-এ সংবাদ পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করি। তবে গোলাগুলির অভিযোগ ভিত্তিহীন। তবে প্রহারের ঘটনা ঘটেছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT