টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফে তালিকা তৈরী করে ইয়াবা ব্যবসায়ীদের গ্রেফতারের নির্দেশ সাংসদ বদি

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০১৬
  • ৩৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

নুরুল হোসাইন,টেকনাফ **
জঙ্গি দমনের মতো পাইকারী ও খুচরা ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে হবে, ইয়াবা ব্যবসায়ীরা দেশ ও জাতির শক্রু, তারা দেশের যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে এবং ইয়াবা ব্যবসায়ীরা যতই প্রভাবশালী হোক না কেন, তাদের বিরুদ্ধে জনপ্রতিনিধি ও পুলিশের সহায়তায় এক সপ্তাহের মধ্যে তালিকা তৈরী করে আইনপ্রয়োগকারী সংস্থার লোকজনসহ পুলিশকে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। তিনি আরো বলেন, জঙ্গীবাদ ও নাশকতা প্রতিরোধে দেশের মানুষ যেভাবে সচেতন হয়ে এগিয়ে আসছে, ঠিক সেভাবে ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে সামাজিকভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আর ইয়াবার টাকা দিয়ে অল্পদিনে কোটিপতি হয়েছেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হোক।
পুলিশের উদ্দেশ্যে করে বলেন, ইয়াবা ব্যবসায়ীদের আটক করা কালীন যে জনপ্রতিনিধি ছাড়ানোর জন্য সুপারিশ বা তদবীর করে তার ঠিকানা আমাকে দিবেন। আমি তার বিরুদ্ধে ব্যবস্থা নিব। এছাড়া তিনি বলেন, বার্মিজ মার্কেটের সব দোকানগুলো ইয়াবার হাট। দোকানগুলোতে সরেজমিনে তদন্ত করলে থলের বিড়াল বেরিয়ে আসবে। অবৈধ মোটরসাইকেল নিয়ে প্রতিনিয়ত ইভটিজিং করে যাচ্ছে উঠতী যুবকেরা। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবী জানান তিনি। এছাড়া যথাসময়ে বিদ্যু’ সরবরাহের নির্দেশ দেন।
অন্যদিকে সাংসদ নিজে ইয়াবা ব্যবসার সঙ্গে বিন্দুমাত্র সংশ্লিষ্টতা নেই দাবী করে বলেন, যারা এসব কুৎসা রটাচ্ছে, তাদের কাছে আমার প্রশ্ন সঠিক তথ্য থাকলে সত্য প্রমাণ করুন, এটাই আমি চাই। কোনো ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে আমি জীবনে এক টাকা নেয়নি, এক কাপ চাও খাইনি। যদি প্রমাণ দিতে পারেন তাহলে আমি সংসদ সদস্যের এই মহান পদ থেকে পদত্যাগ করে জনগণের কাতারে গিয়ে যাবে বলে উখিয়া-টেকনাফের সাংসদ আবদুর রহমান বদি ৯ অক্টোবর রোববার সকাল ১১টায় উপজেলা মিলনায়তনে টেকনাফ উপজেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শফিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদ, ভাইস চেয়ারম্যান মাওঃ রফিক উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, পৌরসভা মেয়র হাজী মোঃ ইসলাম, মডেল থানার ওসি আবদুল মজিদ।
উপস্থিত ছিলেন, সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন, বাহারছড়া ইউপি চেয়ারম্যান মাও: আজিজ উদ্দিন, হ্নীলা ইউপি চেয়ারম্যান এইচকে আনোয়ার, হোয়াইক্যং ইউপি চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারী, টেকনাফ সদর ইউপি চেয়ারম্যান মো: শাহাজাহান, সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান নুর আহমদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: আলম বাহাদুরসহ বিভিন্ন দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা, বিজিবি, কোস্টগার্ড, আনসার, জনপ্রতিনিধি, ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT