টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
বিদায় শতাব্দীর মহাজাগরণের প্রতীক: মাদ্রাসা পরিচালনায় নতুন কমিটি আল্লামা আহমদ শফী হুজুরের জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল ভয়ঙ্কর দুর্ভিক্ষ আসছে পৃথিবীতে: ক্ষুধায় মরবে কোটি মানুষ শাহপরীর দ্বীপ মিস্ত্রীপাড়া বাজার কমিটির উদ্যোগে সন্ত্রাস ও মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত আল্লামা শাহ শফীর জানাজা শনিবার দুপুর ২টায় হাটহাজারীতে টেকনাফে গোদারবিলের জাফর আলম ও ফারুক ইয়াবাসহ গ্রেপ্তার-৪ আল্লামা আহমদ শফী আর নেই স্বেচ্ছায় পদ থেকে সরে দাঁড়ালেন আল্লামা শাহ আহমদ শফি: আনাস বহিষ্কার টেকনাফে ওয়ার্ল্ডভিশনের প্রকল্প অবহিতকরণ কর্মশালা টেকনাফ পৌর মেয়র শিক্ষা বৃত্তির পুরস্কার বিতরণ

টেকনাফে গাড়ীর মুখোমুখী সংঘর্ষে ২ জন নিহত: আহত ১১

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯
  • ১২৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
এম আমান উল্লাহ্‌ আমান ::
 টেকনাফে মাছ বোঝাই পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত ১১ জন কক্সবাজার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

জানা যায়, কক্সবাজার থেকে টেকনাফগামী (নাম্বার বিহীন) মাছ বোঝাই পিকআপ ভ্যান এবং টেকনাফ হতে হ্নীলাগামী একটি মোটরসাইকেলের সৌর বিদ্যুৎ প্রকল্পের উত্তর-পশ্চিমের সড়কে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানটি উল্টে গেলে গাড়িতে থাকা লোকজন চাপা পড়ে। অন্য যানবাহনের লোকজন গাড়ি থামিয়ে দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে লেদা রোহিঙ্গা ক্যাম্পের আইওএম হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালীর আবু শামার পুত্র গুরা মিয়া (৩৭) এবং বালুখালী রোহিঙ্গা বস্তির আব্দুল হতের পুত্র আয়াছ উদ্দিনতে (১৮) মৃত ঘোষণা করেন।

অপরদিকে উন্নত চিকিৎসার জন্য গুরুতর আহত উনচিপ্রাং রইক্ষ্যং পুটিবনিয়া রোহিঙ্গা ক্যাম্পের ডি-ব্লকের ২০৫৮ নং রুমের মো. হোছাইনের পুত্র সোলতান আমিন (৩৮), সোলতান আমিনের পুত্র মো. সলিম (১৩), থাইংখালী হাকিম পাড়া রোহিঙ্গা ক্যাম্পের ৬নং ব্লকের ৫০৯ নং রুমের আমির হোসাইনের পুত্র আয়াতুল্লাহ (৩৫), কুতুপালং লম্বাশিয়া ক্যাম্পের কবির আহমদের পুত্র নবী হোসাইন (১৪),জি-৩ ব্লকের মৃত অলি আজমের পুত্র জমির হোসাইন (৩২), পালংখালী শফি উল্লাহ কাটা ক্যাম্পের ডি-৩ ব্লকের ১৪০নং রুমের লালুর পুত্র আব্দুল আমিন (২২), জামতলি রোহিঙ্গা ক্যাম্পে আহমদ হোসেনের পুত্র আবাদ উল্লাহ (২৫), সি-৭ ব্লকের ছৈয়দ নুরের পুত্র এনায়েত হোসাইন (১৯), বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের এফ ব্লকের ১১৬৬২৪ নং রুমের আনু মিয়ার পুত্র নজিম উল্লাহ (১৩), এফ ব্লকের আব্দুল হামিদের পুত্র মো. জুবাইরসহ (২০) ১১ জনকে কক্সবাজার রেফার করা হয়েছে। মোটরসাইকেল চালক ও পিকআপ ভ্যান চালকের সন্ধান পাওয়া যায়নি।

হাইওয়ে পুলিশের ইনচার্জ মোরশেদুল আলম চৌধুরী সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনা স্বীকার করে জানান, ক্ষতিগ্রস্ত গাড়ি দুইটি জব্দ করা হয়েছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT