টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফে একই স্থানে আ’লীগ-বিএনপি’র প্রতিবাদ সমাবেশের ডাক

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ৩ সেপ্টেম্বর, ২০১২
  • ২১২ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুহাম্মদ ছলাহ্ উদ্দিন ॥ টেকনাফের হ্নীলায় বিএনপি কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কুরুচিপূর্র্ণ শ্লোগান ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে উপজেলা আ’লীগ এবং কতিপয় যুবলীগ কর্মী কর্তৃক স্থানীয় বিএনপি নেতাকে প্রাণনাশের উদ্দেশ্যে পিটিয়ে গুরুতর জখম করার প্রতিবাদে উপজেলা বিএনপি আজ ৪ সেপ্টেম্বর হ্নীলা বাসষ্টেশনের একই স্থানে প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছে। আ’লীগের প্রতিবাদ সমাবেশে সংসদ সদস্য আবদুর রহমান বদি, সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলী, উপজেলা, চেয়ারম্যান শফিক মিয়া, ভাইস-চেয়ারম্যান এইচএম ইউনুচ বাঙ্গালীসহ উপজেলা ও স্থানীয় আ’লীগ, য্বুলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং বিএনপি’র সমাবেশে জেলা সভাপতি সাবেক সাংসদ শাহজাহান চৌধুরীসহ জেলা, উপজেলা ও স্থানীয় বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন। এ উপলক্ষ্যে ৩ সেপ্টেম্বর সারাদিন উভয় দল এলাকায় মাইকিং করেছে। এ নিয়ে এলাকাবাসী অপ্রীতিকর ঘটনাসহ রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা প্রকাশ করছে।
এ বিষয়ে জানতে চাইলে হ্নীলা ইউনিয়ন বিএনপি’র (উত্তর) আহবায়ক আবছার কামাল নোবেল জানান, গত ১ সেপ্টেম্বর সন্ধ্যায় ইউনিয়ন (দক্ষিণ) বিএনপি’র যুগ্ম-আহবায়ক আবছার কামাল ছিদ্দিকী দলীয় কার্যক্রম শেষে বাড়ী ফেরার পথে লেদা ষ্টেশনে পৌঁছলে বিনা উস্কানিতে স্থানীয় যুবলীগ কর্মী নূর মোহাম্মদ ও নুরুল হুদার নেতৃত্বে একদল সন্ত্রাসী তাকে প্রাণনাশের উদ্দেশ্যে পিটিয়ে গুরুতর জখম করে। বর্তমানে তিনি চমেক হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। একজন বিএনপি নেতার উপর এ ধরণের ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে ৪ সেপ্টেম্বর হ্নীলা বাস ষ্টেশনে প্রতিবাদ সমাবেশের ডাক দেই। কিন্তু বিএনপি’র পূর্ব ঘোষিত কর্মসূচী পন্ড করার লক্ষ্যে আ’লীগ একই স্থানে পাল্টা প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছে।
অপরদিকে হ্নীলা ইউনিয়ন যুবলীগ আহবায়ক মমতাজুল ইসলাম কালাম জানান, গত ১ সেপ্টেম্বর সন্ধ্যায় লেদা এলাকায় সংঘটিত ঘটনাটি কোন রাজনৈতিক কারণে ঘটেনি। এটা ওই এলাকায় দীর্ঘদিনের বিবাদমান দু’গ্র“পের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘটেছে। এ ঘটনাকে ইস্যূ করে ৩ সেপ্টেম্বর বিকালে হ্নীলা বাস ষ্টেশনে বিএনপি নেতা-কর্মীরা প্রতিবাদ মিছিলের নামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কূরচিপূর্ণ কটুক্তি করে শ্লোগন দিয়ে নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা চালালে এর প্রতিবাদে আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগ প্রতিবাদ সামাবেশের ডাক দেয়।
এদিকে হঠাৎ করে এ রকম ঘটনাকে কেন্দ্র করে টেকনাফে আ’লীগ-বিএনপি’র রাজনীতিতে সংঘাতের সৃষ্টি করে রক্তক্ষয়ী সংঘর্ষ বাঁধুক- তা শান্তিপ্রিয় এলাকাবাসী কোনমতে কামনা করে না। দু’দলের সংঘাতময় পরিস্থিতি এড়াতে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।
#######################
মুহাম্মদ ছলাহ্ উদ্দিন,
টেকনাফ ॥
মোবাইল নং-০১৮২৪-৮৭৯৩৫১

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT