টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফে ইয়াবাসহ স্পেশাল বাসের ড্রাইভার ও সুপারভাইজার গ্রেপ্তার

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ৭ অক্টোবর, ২০১৬
  • ২০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … টেকনাফে বিজিবি পৃথক অভিযান চালিয়ে ৩২ হাজার ১১৪ পিস ইয়াবা ট্যাবলেট, এক খানা অটোরিক্সা (সিএনজি) ও স্পেশাল সার্ভিসের যাত্রীবাহী একটি বাস জব্দ করেছে। টেকনাফের দমদমিয়া বিজিবি চেকপোস্ট এবং সাবরাং থেকে এসব জব্দ করা হয়। সেই সাথে স্পেশাল সার্ভিসের যাত্রীবাহী বাসের ড্রাইভার ও সুপারভাইজারকে গ্রেপ্তার করে মামলা দায়ের পুর্বক টেকনাফ মডেল থানায় হস্তান্তর এবং অটোরিক্সা (সিএনজি) চালককে পলাতক আসামী করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার মুল্য ৯৬ লক্ষ ৩৪ হাজার ২০০ টাকা। ৫ অক্টোবর সকালে পৃথকভাবে এই অভিযান চালানো হলেও ৬ অক্টোবর রাতে প্রেস ব্রিফিংয়ে উক্ত তথ্য জানানো হয়েছে।
টেকনাফ ২ বিজিবির অতিরিক্ত পরিচালক আবু রাসেল ছিদ্দিকী জানান ৫ অক্টোবর সকাল সাড়ে ১১টায় টেকনাফের দমদমিয়া বিজিবি চেকপোস্টে নায়েব সুবেদার মোঃ কাজী জালাল উদ্দিনের নেতৃত্বে যাত্রীবাহী যানবাহন নিয়মিত তল্লাশীকালে টেকনাফ থেকে কক্সবাজারগামী স্পেশাল সার্ভিসের যাত্রীবাহী বাসের (নং- চট্র মেট্রো জ-১১-০৩৯৭) টুলবক্স থেকে ১টি এবং কেবিন লাইটের ভেতরে অভিনব কৌশলে লুকানো ২টি প্যাকেট উদ্ধার করে। এতে ৬৬ লক্ষ ৫ হাজার ৪০০ টাকা মুল্যের ২২ হাজার ১৮ পিস ইয়াবা পাওয়া যায়। বাস চালক উখিয়া উপজেলার বালুখালী গ্রামের মৃত কাদির হোছনের পুত্র মঞ্জুর আলম (২৮) এবং সুপারভাইজার টেকনাফ নতুন পল্লানপাড়া নুরুল ইসলামের পুত্র জসিম উদ্দিনকে (২০) গ্রেপ্তার ও যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়। তাছাড়া কিছু নগদ টাকা এবং ৩টি মোবাইল সেট জব্দ করা হয়েছে।
এদিকে ইয়াবার একটি চালান পাচারের গোপন সংবাদের ভিত্তিতে ৫ অক্টোবর সকাল সোয়া ১০টায় নাজিরপাড়া বিওপি’র নায়েব সুবেদার মোঃ কাজী রাকিবুল হাসানের নেতৃত্বে বিশেষ টহল দল সাবরাং ইউনিয়নে নুর আহমদ চেয়ারম্যানের টেক নামক স্থানে উঁৎ পেতে থাকেন। এসময় টেকনাফমুখী এক খানা অটোরিক্সকে (সিএনজি) থামানোর নির্দেশ দিলে চালক ইউটার্ণ নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বিজিবি’র টহল দল পিছু ধাওয়া করলে চালক গাড়ি ফেলে পালিয়ে যায়। বিজিবি’র দল গাড়ি তল্লাশী করে চালকের সামনে ডার্শবোর্ডে অভিনব কৌশলে লুকানো ২টি প্যাকেট উদ্ধার করে। এতে ৩০ লক্ষ ২৮ হাজার ৮০০ টাকা মুল্যের ১০ হাজার ৯৬ পিস ইয়াবা পাওয়া যায়। অটোরিক্সাটি (সিএনজি) জব্দ এবং এঘটনায় অটোরিক্সা (সিএনজি) চালক সাবরাং নয়াপাড়া পুরানপাড়ার বাসিন্দা মৃত কাছিম উদ্দিনের পুত্র লাল মিয়াকে (২৮) পলাতক আসামী করা হয়েছে। ##

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT