টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফে অসুস্থ বিএনপি নেতাকে হাসপাতাল নেয়ার পথে জামায়াত-শিবিরের হামলা..রোগীর মৃত্যু নিয়ে তোলপাড়

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৩
  • ১৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

রমজান উদ্দিন পটল,টেকনাফ ….কক্সবাজার-টেকনাফ সড়কে রোগী বহনকারী একটি মাইক্রোবাসে হামলা চালিয়ে ভাংচুর করেছে পিকেটাররা।সোমবার জামায়াত-শিবির আহুত সকাল সন্ধ্যা হরতাল চলাকালে টেকনাফ-কক্সবাজার সড়কের রামু উপজেলা চেইন্দা নামক স্থানে এ ঘটনা ঘটে।এসময় টেকনাফের বিএনপি নেতা হাফেজ আবদুর রহমান (৪৮)  মাইক্রোবাসেই প্রাণ হারান বলে গাড়ীতে থাকা অত্বীয় স্বজনরা দাবী করেন।
হাফেজ আবদুর রহমান টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং এলাকার মৃত বজলুর রহমানের পুত্র। তিনি টেকনাফ উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব আব্দুল মন্নানের ছোট ভাই ও হোয়াইক্যং ইউনিয়ন বিএনপির যুগ্ন আহবায়ক।
পুলিশ ও স্থানীয় সুত্র জানায়- সোমবার সকাল সাড়ে ৮টার দিকে রামু উপজেলার চেইন্দা নামক এলাকায় কক্সবাজার-টেকনাফ সড়কে হাফেজ আবদুর রহমানকে বহনকারী মাইক্রোবাসটি পিকেটারদের হামলার শিকার হয়। সকাল সাড়ে ৭টায় হাফেজ আবদুর রহমান নিজ বাস ভবনে অসুস্থ বোধ করলে গুরুতর অবস্থায় তাকে একটি মাইক্রোবাসে (চট্টমেট্টো-ট ৫৮-১২০৮) করে কক্সবাজার সদর  হাসপাতালের উদ্দেশ্যে যাত্রা করে সাড়ে ৮টার দিকে তাকে বহনকারী মাইক্রোবাসটি চেইন্দায় অবস্থানরত জামায়াত-শিবিরের পিকেটাররা আটকে ভাংচুর করে। ঐ স্থানে প্রায় আধা ঘন্টা আটকে রেখে ছেড়ে দিলে ভাঙা-চোরা মাইক্রোবাসে করেই তাকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক হাফেজ আবদুর রহমানকে মৃত ঘোষণা করেন। কক্সবাজার সদর হাসপাতালে দায়িত্বরত মেডিকেল অফিসার ডা.মোঃ ফরহাদ গাড়ির ভেতরে হার্ট অ্যাটাকে রোগীর মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন বলেন নিহতের ভাগিনা কামরুল ইসলাম। এ ঘটনায় প্রত্যক্ষদর্শী রোগীর ভাগিনা কামরুল আহত হয়েছে বলে জানা গেছে। এ নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়েছে। হরতালে অসুস্থ বিএনপি নেতা বহনকারী বাস আটকে রেখে ভাংচুর করায় সর্বত্রে ব্যাপক ক্ষোভের সুষ্টি হয়েছে।  সোমবার বিকেল ৫ টায় হোয়াইক্যংয়ের উনছিপ্রাং বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নিহত হাফেজ আবদুর রহমানের নামাযে জানাযা অনুষ্ঠিত হয়।  ==

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT