টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
দেশের ৮০ ভাগ পুরুষ স্ত্রীর নির্যাতনের শিকার’ এ বছর সর্বনিম্ন ফিতরা ৭০ টাকা, সর্বোচ্চ ২৩১০ হেফাজতের বর্তমান কমিটি ভেঙে দিতে পারে: মামলায় গ্রেফতার ৪৭০ জন মৃত্যু রহস্য : তিমি দুটি স্বামী – স্ত্রী : শোকে স্ত্রী তিমির আত্মহত্যাঃ ধারণা বিজ্ঞানীর দেশে নতুন করে দরিদ্র হয়েছে ২ কোটি ৪৫ লাখ মানুষ দাঙ্গা দমনে পুলিশের সাঁজোয়া যান সাজছে নতুনরূপে শ্রমিকের সস্তা জীবন, মায়ের আহাজারি আর ধনীর ‘উন্নয়ন’ স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে হেফাজত নেতাদের বৈঠকে মূলত তিনটি বিষয় সরকারের পতন ঘটাতে জামায়াত নেতাদের সঙ্গে সখ্য ছিল মামুনুলের ধর্মীয় নেতাদের নির্বিচারে গ্রেপ্তার করা হচ্ছে: মির্জা ফখরুল

টেকনাফে অপহরন, ১২ ঘন্টা পর পাহাড়ী এলাকায় অভিযান চালিয়ে উদ্ধার : আটক-২

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জুন, ২০১৩
  • ১৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে

টেকনাফে এক রোহিঙ্গা নাগরিককে অপহরন করেছে দূর্বৃত্তরা। অপহরনকারীরা মুক্তিপন আদায়ের চেষ্টা ব্যাথ হয়েছেন পুলিশের অভিযানে। এ ঘটনায় অপহরনকারী রোহিঙ্গা নাগরিক শাজেদকে ১২ ঘন্টা পর উদ্বার করে পুলিশ। এ রোহিঙ্গা নাগরিক হচ্ছে মিয়ানমার মংডু হারাংখালী এলাকার সুলতান আহাম্মদের ছেলে। এ সময় অপহরনের সাথে জড়িত টেকনাফ সদর ইউনিয়নের উওর লম্বরীর ফকির আহম্মদের পুত্র হেলার উদ্দিন (১৯)’কে আটক করে পুলিশ। অপহরনের সংবাদে মঙ্গলবার রাতে টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ দিদারুর ফেরদাউস’র নেতৃত্বে একদল পুলিশ দমদমিয়া পাহাড়ী এলাকায় অভিযান চালিয়ে এদের উদ্ধার ও আটক করা হয়।
জানা যায়, ওইদিন সকাল ৮টায় টেকনাফ পৌর এরাকায় বাস ষ্টেশন থেকে দমদমিয়া এলাকার হেলাল, মিটাপানির ছড়ার মৌলভী দিলদার, জালাল ও আটক হেলাল সিএনজিযোগে রোহিঙ্গা নাগরিককে অপহরন করে দমদমিয়া পাহাড়ী এলাকায় নিয়ে যায়। সেখানে তাকে বন্দি করে রেখে মায়ানমারে তার পরিবারের কাছে হত্যার হুমকি দিয়ে ২ লাখ টাকা মুক্তিপন দাবী করে। তার পরিবার ছেলেকে রক্ষা করতে মিয়ানমার থেকে ১ লাখ টাকা টেকনাফ মিটাপনিরছড়ার সালাম মিয়া নামক এক যুবকের কাছে পৌছে দেয় বলে জানায়।
এদিকে সালাম মিয়া বাদী হয়ে আটক হেলালসহ অপহরনকারী ৪ জনের বিরুদ্ধে অপহরন এবং রোহিঙ্গা নাগরিক শাজেদের বিরুদ্ধে বৈদেশিক নাগরিক আইনে থানায় পৃথক মামলা দায়ের করেছেন।
এদিকে সালাম মিয়া উদ্ধারের নাটক সাজিয়ে পুলিশের সাথে অপহরনকারীকে উদ্ধার করেছে। এ ব্যাপারে ব্যাপক অনুসন্ধান চালালে আসল রহস্য বেড়িয়ে আসবে বলে মনে করছেন এলাকাবাসী।
এ ব্যাপারে টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ দিদারুল ফেরদাউস জানান, অপহরনের সংবাদে অভিযান চালিয়ে লোক উদ্ধার ও আটক করা হয়। এ ঘটনায় অপহরনকারী ও উদ্ধার রোহিঙ্গার বিরুদ্ধে থানায় অপহরন ও বৈদেশিক নাগরিক আইনে পৃথক মামলা করে আদালতে প্রেরন করা হয়েছে বলে জানায়।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT