টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৭ পরিবারের আর্তনাদ: সওতুলহেরা সোসাইটির ত্রান বিতরণ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ৩৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

টেকনাফ নিউজ ডেস্ক :: টেকনাফ বাহারছড়া ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৭ পরিবারকে ত্রান বিতরণ করেছে সওতুলহেরা সোসাইটি টেকনাফ। ২৫ নভেম্বর রাতে অগ্নিকান্ডে পুড়ে নিঃস্ব হয়ে যায় একই পরিবারের ৭টি বসতবাড়ি।

২৮শে নভেম্বর রবিবার দুপুর ২ঘটিকায় টেকনাফ বাহার ছড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডে দক্ষিণ শীলখালি বাইন্ন্যা পাড়া এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত বাড়িঘর পরিদর্শনে যায় !টেকনাফের সামাজিক সংগঠন সওতুলহেরা সোসাইটি। এসময় সংগঠনের নেতৃবৃন্দরা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৭পরিবারের শারীরিক ও মানসিক খোঁজ-খবর নেন। এবং ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও শীত বস্ত্র (কম্বল) বিতরণ করেন।

সওতুলহেরা সোসাইটি টেকনাফ এর সভাপতি হাফেজ মোহাম্মদ উল্লাহ রিয়াদের নেতৃত্বে লেঙ্গুর বিল বড় মাদ্রাসার সিনিয়র শিক্ষক হাফেজ মোহাম্মদ তাহের, সাংবাদিক এম আমান উল্লাহ আমান, সওতুলহেরা সোসাইটির সিনিয়র সহসভাপতি মাওলানা সৈয়দ আলম, সাংগঠনিক সম্পাদক মাওলানা ইকবাল আজিজ, মাওলানা রাশেল মিয়া, মাওলানা ইয়াসিন, মাওলানা জালাল উদ্দিন, মাওলানা রফিক উদ্দিন, মাওলানা মুছা, মাওলানা সৈয়দ আলমসহ সংগঠনে অনেকে উপস্থিত ছিলেন।

এসময় সভাপতি হাফেজ মোহাম্মদ উল্লাহ রিয়াদ বলেন, সওতুলহেরা সোসাইটি একটি সামাজিক সংগঠন। এ সংগঠন মানবতার সেবায় সবসময় নিরলসভাবে কাজ করে আল্লাহর সন্তুষ্টি অর্জনের চেষ্টায় অব্যাহত রয়েছে। যেখানে অসহায় মানুষের আর্তনাদ সেখানে আমরা নিজেদের সামর্থ্য অনুযায়ী সহয়তা দিয়ে মানবতার পাশে দাঁড়ানোর চেষ্টা করি মাত্র।

এদিকে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যগণ বলেন, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত বাড়িঘর পুড়ে তারা এখন খোলা আকাশের নিচে বসবাস করছে। তাদের বাসস্থানের ব্যবস্থাটুকু করে দিয়ে অসহায়ের পাশে দাঁড়ানোর জন্য এমপি বদি ও উপজেলা চেয়ারম্যানসহ টেকনাফের ধনাঢ্য ও সম্ভ্রান্ত ব্যাক্তিবর্গ এবং উপজেলা প্রশাসনের প্রতি আকুল আবেদন করেন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT