টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

ভারতে বাংলাদেশের চলচ্চিত্র নিয়ে উৎসব

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ২০ জানুয়ারি, ২০১৩
  • ১৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

৮ ফেব্রুয়ারি ভারতের কলকাতার নন্দনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’। আর এ উৎসবে প্রদর্শীত হবে ইমপ্রেস টেলিফিল্ম এর ছয়টি ছবি। তবে উৎসবে মোট ৭টি ছবি প্রদর্শীত হবে। অন্য ছবিটি হচ্ছে গিয়াস উদ্দীন সেলিমের ‘মনপুরা’।

আর ইমপ্রেসের ছয়টি ছবির মধ্যে রয়েছে মোরশেদুল ইসলাম পরিচালিত ‘দুরত্ব’, নূরুল আলম আতিক পরিচালিত ‘ডুবসঁতার’, মোস্তফা সরয়ার ফারুকীর ‘থার্ড পার্সন সিঙ্গুলার নাম্বার’, মুরাদ পারভেজর ‘চন্দ্রগ্রহণ’, স্বপন আহমেদের ‘লালটিপ’ এবং নাসির উদ্দিন ইউসুফ পরিচালিত ‘গেরিলা’।

বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে গৌরবময় ইতিহাস ও সংস্কৃতি চলচ্চিত্রের মাধ্যমে ছড়িয়ে দেবার লক্ষ্য নিয়ে ভারতস্থ বাংলাদেশ দূতাবাস, ডিরেক্টরেট অফ ফিল্ম ফেস্টিভ্যালস, ভারতের তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয় এবং পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের যৌথ উদ্যোগে এ উৎসবের আয়োজন করা হয়েছে ।

আয়োজকরা ধারাবাহিকভাবে এই উৎসবটি পর্যায়ক্রমে ভারতের দিল্লী ও আগরতলায় উদযাপন করবেন বলে জানিয়েছেন। উৎসবে আমন্ত্রিত অতিথিবৃন্দ হিসেবে উপস্থিত থাকবেন ইমপ্রেস টেলিফিল্ম লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চলচ্চিত্রকার মোরশেদুল ইসলাম, মোস্তফা সরয়ার ফারুকী, গিয়াস উদ্দিন সেলিম, নূরুল আলম আতিক, মুরাদ পারভেজ  ও স্বপন আহমেদ।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT